২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৩০:০২ অপরাহ্ন


খবরের কাগজ দিয়ে ঢাকলেন নগ্ন শরীর বিদ্যা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২৩
খবরের কাগজ দিয়ে ঢাকলেন নগ্ন শরীর বিদ্যা বিদ্যা বালন। ফাইল ফটো


বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। সমালোচনা যেন তার পিছু ছাড়ে না। শরীরের বাড়তি ওজন থেকে পোশাকের জন্য বারবার কটাক্ষের মুখে পড়েছেন বিদ্যা বালন। বলিউডের খিলজি রণবীরের সিংয়ের নগ্ন ফোটোশ্যুট নিয়ে যখন উত্তাল হয়েছিল নেটদুনিয়া, তখন রণবীরের সাহসীকতাকে কুর্নিশ জানিয়েছিলেন বিদ্যা বালন। এবার রণবীরের মতো সাহসী ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন নায়িকা। যা দেখে খবরের শিরোনামে মুহূর্তে চলে এসেছেন নায়িকা।

কফির কাপ হাতে ধরে চেয়ারের উপর গা এলিয়ে বসে রয়েছেন বলিউডের শেরনি। শরীরে পোশাক বলতে কিছুই নেই। চোখ সানগ্লাস পরে বুকের অর্ধেক ঢাকলেন খবরের কাগজ দিয়ে। বিদ্যা বালনের এই সাহসী ছবি এখন টক অফ দ্য টাউন। খবরের কাগজ দিয়ে শরীর মুড়তে দিয়ে নিজেই খবরের শিরোনামে চলে এসেছেন। সাধারণত এমন হট লুকে নজর কাড়তে সেভাবে দেখা যায় না বিদ্যাকে। তবে বিদ্যার এই ছবি দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। সাহসী ও বোল্ড অবতারে বিদ্যাকে দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

আসলে বিদ্যার এই হট লুকের পিছনে রয়েছেন বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি, যার এক ক্লিকেই জাদু। বলিউডের টপমোস্ট অভিনেত্রীরা নিজেদেরকে উজার করে দেন ডাব্বু রত্নানির ক্যালেন্ডার ফোটোশ্যুটে। সেমি ন্যুড থেকে ন্যুড -এই বিষয়টি যেন এখন জলভাত বলি অভিনেত্রীদের কাছে। সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলছেন লাস্যময়ীরা। সম্প্রতি বলিউডের নামী ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে ক্যালেন্ডার শ্যুটে ঝড় তুললেন বিদ্যা বালন।