২৯ জানুয়ারী ২০২৩, রবিবার, ০৯:৫১:৫২ অপরাহ্ন


খনও ফিল্মের অফার পাননি অমিতাভের নাতনি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৪-০১-২০২৩
খনও ফিল্মের অফার পাননি অমিতাভের নাতনি খনও ফিল্মের অফার পাননি অমিতাভের নাতনি


দাদু, দিদিমা, মামা, মামী, পরিবারের চারজনই বলি পাড়ার অতি জনপ্রিয় মুখ। বলা ভালো এক একজন এক একটি ব্র্যান্ড। এক ডাকে সকলে চেনেন তাঁদের। এমন পরিবারের মেয়ে হয়েও বলিউডের ধারপাশ দিয়ে যাননি তিনি। কার কথা বলছি? নভ্যা নভেলি নন্দার কথা। অমিতাভ বচ্চনের নাতনি হলেন নভ্যা। তাঁর মেয়ে শ্বেতা বচ্চনের কন্যা হলেন তিনি। কিন্তু এমন পরিবারের মেয়ে কেন তাঁকে বলিউডে দেখা গেল না, কেন তিনি বিনোদন জগতে পা রাখলেন না এবার সেই বিষয়ে মুখ খুললেন এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

অনেকেই অবাক হন একে তো সুন্দরী, তার উপর আবার স্টার কিড, তারপরেও কেন কোনও ছবিতে ডাক পেলেন না নভ্যা? বলিউডের তারকা হওয়ার ইচ্ছে হল না তাঁর? কেন এলেন না বলিউডে তিনি? এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'আমার মনে হয় আমার দ্বারা অভিনয়টা ঠিক হয় না। কেবলমাত্র কিছু করার জন্য করাকে আমি পছন্দ করি না। বিশ্বাসও করি না তাতে। আমার বিশ্বাস আমার দক্ষতা অন্য কোথাও রয়েছে।

নভ্যা একা নন, তাঁর মা-ও চাননি যে তিনি বলিউডে আসুন। তিনি একবার কফি উইথ করণ শোতে গিয়েছিলেন অভিষেক বচ্চনের সঙ্গে সেখানে তিনি জানান কেবল মাত্র বচ্চন পরিবারের সদস্য বলে মেয়ে বলিউডে আসুক সেটা তিনি চাননি। তাঁর কথায়, 'আমি জানি না নভ্যার ট্যালেন্ট কী। তবে এটা জানি ও যতক্ষণ না নিজে থেকে চাইছে ততক্ষণ ওর এখানে আসার দরকার নেই। ওর ঘনিষ্টজনরা যা করেছে বলে ওকেও তাই করতে হবে এমনটা অর্থহীন।

তাঁর সমবয়সী বহু স্টার কিডরাই ইতিমধ্যে বলিউড ডেবিউ সেরে ফেলেছেন, যেমন জাহ্নবী কাপুর, সারা আলি খান, ঈশান খট্টর, প্রমুখ। একমাত্র তিনিই যেন ব্যতিক্রম হয়ে থেকে গেলেন। তবে বলিউডে না এলেও তাঁর সোশ্যাল মিডিয়া প্রেজেন্স কিন্তু দারুণ। বহু ভক্ত এবং ফলোয়ার আছে তাঁর সোশ্যাল মিডিয়ায়।

তবে বলিউডে না এলেও নভ্যা নন্দা একটি পডকাস্ট শো হোস্ট করতেন। সেখানে তাঁর সঙ্গে তাঁর মা শ্বেতা এবং দিদিমা, জয়া বচ্চনকে আড্ডা দিতে দেখা গিয়েছে। তাঁর এই পডকাস্ট শোয়ের নাম 'হোয়াট দ্য হেল নভ্যা।' এছাড়া তিনি একটি মহিলা কেন্দ্রিক হেলথ টেক কোম্পানি চালান। এই কোম্পানির নাম আরা হেলথ।