২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:২৫:০৮ পূর্বাহ্ন


গুজব ছড়ানোর অভিযোগে রাখিকে আটক করেছে পুলিশ
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৯-০১-২০২৩
গুজব ছড়ানোর অভিযোগে রাখিকে আটক করেছে পুলিশ গুজব ছড়ানোর অভিযোগে রাখিকে আটক করেছে পুলিশ


রাখি সাওয়ান্ত-শার্লিন চোপড়ার লড়াই এখন আর শুধু মুখে বা সোশ্যাল মিডিয়া পোস্টে আটকে নেই। রীতিমতো যুদ্ধের ময়দানে নেমে পড়েছেন দু’জন। উল্টোপাল্টা মন্তব্য করা, গুজব ছড়ানোর অভিযোগে রাখির  বিরুদ্ধে এফআইআর করেন শার্লিন। আর সেই অভিযোগের ভিত্তিতে রাখিকে আটক করেছে পুলিশ।

আজ নিজের ডান্স অ্যাকাডেমি উদ্বোধন ছিল রাখির। সেই অনুষ্ঠানে স্বামী আদিল দুরানির সঙ্গে গিয়েছিলেন তিনি। কিন্তু অনুষ্ঠান শুরুর আগেই তাঁকে আটক করে আম্বোলি থানার পুলিশ। শোনা গেছে, রাখিকে জিজ্ঞাসাবাদের জন্যই থানায় নিয়ে গেছে পুলিশ।

রাখি-শার্লিন লড়াই কী নিয়ে? রাখি সাওয়ানের অভিযোগ ছিল ব্ল্যাকমেল করার জন্য শার্লিন চোপড়া সেলিব্রিটিদের সঙ্গে অশ্লীল ভিডিও শ্যুট করেন। আসলে সাজিদ খানকে নিয়ে ‘মি টু’ মামলায় সাজিদের পক্ষ সমর্থন করে ওই মন্তব্য করেছিলেন রাখি।  রাখির মতে, সাজিদ যে কাজ করেছেন তার জন্য যথেষ্ট শাস্তি ভোগ করেছেন, করছেন। প্রায় ১০ জন মহিলা সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। যার মধ্যে শার্লিনও আছেন। রাখির আরও অভিযোগ ছিল, শার্লিন সেলিব্রিটি, রাজনীতিবিদদের সঙ্গে নিজেই ঘনিষ্ট হন এবং আপত্তিকর ভিডিও তুলে তাঁদের ব্ল্যাকমেল করেন। 

রাখির অভিযোগে শার্লিনও পাল্টা জবাব দিয়ে বলেছিলেন যে, রাখির ভাষা খুব খারাপ। পাঁচতারা হোটেলে ইভেন্ট আয়োজন করে সেখানে হাজির থাকেন। রাখি স্বামী এবং বয়ফ্রেন্ড পরিবর্তন করে তাঁদের সঙ্গে চুক্তির ভিত্তিতে সেখানে থাকেন। অভিযোগ-পাল্টা অভিযোগ ঘিরে লড়াই চরমে উঠেছে।