২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:০৫:০০ অপরাহ্ন


পেটের ভেতর ইয়াবা, হাসপাতালে মাদক কারবারি
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৩
পেটের ভেতর ইয়াবা, হাসপাতালে মাদক কারবারি সোনারগাঁও পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে বহনকালে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মো. রুবেল হোসেন।


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে বহনকালে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মো. রুবেল হোসেন (৩০) নামে এক মাদক কারবারি।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

হাসপাতালে তার স্ত্রী সাহিদা আক্তার ও তার মা ডলি বেগম জানান, সোনারগাঁওয়ে গীরদাইন এলাকায় তাদের বাড়ি। তবে কুমিল্লা বিশ্বরোড এলাকায় থাকত রুবেল এবং সেখানে পপকর্ন বিক্রি করত। গত সপ্তাহে সেখান থেকে রুবেল বাড়িতে এসেছে। এরপর বৃহস্পতিবার থেকে শুধু পেটব্যথায় কাতরাচ্ছিল। পেটের ব্যথা সহ্য করলেও তখনও কাউকে কিছু জানায়নি সে।

পরে গত সোমবার রুবেল জানান, তার পেটে প্যাকেটে মোড়ানো ইয়াবা রয়েছে। এরপর তারা রাতেই মদনপুরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়া হয় বলে জানান সাহিদা আক্তার।

রুবেলের স্ত্রী আরও জানান, তাদের প্রতিবেশী শাহীন নামে এক যুবকের সঙ্গে কুমিল্লায় থাকত সে। ওই শাহীন তাকে ইয়াবা সরবরাহের জন্য বলেছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) মো. বাচ্চু মিয়া জানান, রুবেলকে হাসপাতালের সার্জারি বিভাগের ২১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তার পেটে ১৭ প্যাকেট ইয়াবা রয়েছে বলে জানা গেছে। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।