২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৭:০২ পূর্বাহ্ন


প্রেমিকের গলায় ছুরি ধরে প্রকাশ্যে প্রেমিকাকে গণধর্ষণ
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৪-০১-২০২৩
প্রেমিকের গলায় ছুরি ধরে প্রকাশ্যে প্রেমিকাকে গণধর্ষণ প্রেমিকের গলায় ছুরি ধরে প্রকাশ্যে প্রেমিকাকে গণধর্ষণ


প্রেমিকের সামনেই কলেজ পড়ুয়া তরুণী গ্রেমিকাকে গণধর্ষণ করেছে দুষ্কৃতীকারিরা। প্রেমিকের গলায় ছুরি ধরে তরুণীকে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে একে একে ৬ জন দুষ্কৃতী ধর্ষণ করে 

বৃহস্পতিবার সন্ধা ৭টা দিকে বেঙ্গালুরু-পুদুচেরী হাইওয়েতে এ ঘটনা ঘটে  ।

এর দুষ্কৃতীদের থেকে উদ্ধার পেয়ে বাড়ি ফেরেন তরুণী। এর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। এখনও পর্যন্ত পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ষষ্ঠ অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অন্যদিকে অসুস্থ তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 কলেজের সতীর্থ তরুণী-তরুণী ঘুরছিলেন। সন্ধার পর নির্জন জায়গায় নেশাগ্রস্ত দুই যুবক তাঁদের পথ আটকায়। এর পর আরও চারজন দুষ্কৃতী যোগ দেয়। প্রেমিকের গলায় ছুরি ধরে তরুণীকে হাইওয়ের পাশের জঙ্গলে টেনে নিয়ে যায় ৬ জন। এবং একে একে ধর্ষণ করে তরুণীকে। দুষ্কৃতীদের মুখে মাস্ক পরা ছিল, তাছাড়া অন্ধকার থাকায় তাদের চিনতে পারেননি তরুণী।

পরে বাড়ি ফিরে পরিবারকে সব কথা জানান তরুণী। এরপরেই থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশকে তরুণী জানিয়েছেন, সঙ্গী যুবক দুষ্কৃতীদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এমনকী তরুণীকেও বলা হয় ‘সহযোগিতা’ না করলে খুন করা হবে তাঁকে।

 ইতিমধ্যে পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরেক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হেনস্তার মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে অসুস্থ তরুণীকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানা গেছে।