০৫ মে ২০২৪, রবিবার, ০৪:৩২:১৭ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ১
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৫-০৪-২০২৪
রাজশাহী মহানগরীতে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ১ রাজশাহী মহানগরীতে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ১


রাজশাহী মহানগরীতে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মো: রানা (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে শাহমখদুম থানা পুলিশ ও ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২৪ এপ্রিল) দুপুর পোনে ২টায় রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার হতে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার ও বিকাল ৪টায় বড়বনগ্রাম মাস্টারপাড়া হতে গাঁজাসহ একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো: রানা রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়ার মোঃ নাজিম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় শাহমখদুম থানার বড়বনগ্রাম মাস্টারপাড়া এলাকায় একটি বাড়িতে কতিপয় মাদক কারবারী গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেনের দিকনির্দেশনায় এসআই মোঃ নাসির উদ্দিন ও তাঁর সঙ্গীয় ফোর্স বিকাল ৪টায় সেখানে অভিযান চারিয়ে মো: রানাকে গ্রেপ্তার করে। এসময় তার বোন মেরিনা ও দুলাভাই সেন্টু কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে সেখান থেকে ২ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপর একটি অভিযানে আরএমপি ডিবি'র এসআই কাজী জাকারিয়া ও তাঁর সঙ্গীয় ফোর্স দুপুর পৌনে ২টায় রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার এলাকায় অভিযান পরিচালনা করে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি হাসান পালিয়ে যায়। এসময় সেখান থেকে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তার ও পলাতক আসামিদের বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।