২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:২৭:৩২ পূর্বাহ্ন


তরুণীকে বিয়ে ঠিক হতেই প্রকাশ্যে কুপিয়ে খুন করলো যুবক! ভিডিও করলো জনতা
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২২
তরুণীকে বিয়ে ঠিক হতেই প্রকাশ্যে কুপিয়ে খুন করলো যুবক! ভিডিও করলো জনতা তরুণীকে বিয়ে ঠিক হতেই প্রকাশ্যে কুপিয়ে খুন করলো যুবক! ভিডিও করলো জনতা


তরুণীকে প্রকাশ্য রাস্তায় কুপিয়ে খুন করেছে এক যুবক। বাজারে মাঝখানে এমন ঘটনা দেখেও স্থানীয়রা বাঁচাতে না এসে জড়ো হয়ে দেখলেন এই নৃশংসতা।  কেউ কেউ আবার মোবাইল বের করে ভিডিও করলেন।

কর্নাটকের দাভানাগেরে এ ঘটনা ঘটে। প্রকাশ্য রাস্তায় যুবকের এহেন ঘটনার ছবি সিসিটিভিতে ধরা পড়েছে। দেখা যাচ্ছে, এক তরুণী স্কুটারের ওপর বসে রয়েছেন, সামনে দাঁড়িয়ে এক যুবক। কথা বলতে বলতে হঠাৎই ওই যুবক পকেট থেকে একটি ছুরি বের করে কোপাতে শুরু করে তরুণীকে। 

তারপর সেই তরুণীকে রাস্তার মাঝে ফেলে রেখে ঘটনাস্থল ছেড়ে পালায় সে। এ ঘটনার অসংখ্য প্রত্যক্ষদর্শীর থাকার পরও কেউই তরুণীকে বাঁচাতে এগিয়ে আসেননি।  

পুলিশ সূত্রে জানা গেছে, তরুণীর নাম সুলতানা। এলাকার চাঁদ পীর নামে এক যুবক সুলতানার প্রেমে পড়ে। বারবার প্রেম নিবেদন করেও সাড়া পায়নি সুলতানার কাছ থেকে। এরমধ্যেই সুলতানার পরিবার থেকে মেয়ের বিয়ে অন্য জায়গায় ঠিক করা হয়। যা কানে যাওয়া থেকেই সুলতানাকে খুন করার পরিকল্পনা করতে থাকে চাঁদ। 

জানা গেছে, এদিন সুলতানাকে স্থানীয় এক বাজারের সামনে নিয়ে যায় চাঁদ। সেখানেই দু’জনে কথা বলার মাঝে হঠাৎই তরুণীকে ছুরি দিয়ে কোপাতে থাকে। তারপর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়, তবে কিছু দূরে গিয়ে নিজেও বিষ খেয়ে নেয়। দু’জনকেই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকেরা সুলতানাকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, চাঁদ পীরের চিকিৎসা চলছে। পুলিশ চাঁদ পীরের নামে খুনের মামলা রুজু করেছে।