২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৩৭:৪৭ অপরাহ্ন


রাবিতে সমন্বিত হল সমাপনী ২৮ ডিসেম্বর
আল্-মারুফ, রাবি প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৭-১১-২০২২
রাবিতে সমন্বিত হল সমাপনী ২৮ ডিসেম্বর ফাইল ফটো


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১৭টি আবাসিক হলের সমন্বিত হল সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আগামী ২৮ ডিসেম্বর। বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক ড. সুজন সেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য হলের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের আবাসিক -অনাবাসিক সব শিক্ষার্থীদের নাম ৩০ নভেম্বরের মধ্যে অন্তর্ভুক্ত করতে নোটিশে বলা হয়েছে।

এ নিয়ে জানতে চাইলে ড. সুজন সেন বলেন, সমন্বিত হল সমাপনী গত বছরের ন্যায় এ বছরও করতে যাচ্ছি। হলের সব শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি বড় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। হলগুলো এককভাবে সমাপনী করলে দেখা যায়, সব হলের হল সমাপনী শেষ হতে অনেক সময় লেগে যায়। তাই আমরা সব হল মিলে সমাপনীর আয়োজন করেছি।

তিনি আরও জানান, আগামী ২৮ ডিসেম্বর বেলা ১১টায় সব হলের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানের শুরু হবে। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, প্রো-ভিসি অধ্যাপক সুলতান উল ইসলাম ও অধ্যাপক এম হুমায়ুন কবীর, প্রক্টর অধ্যাপক আসাবুল হক এবং ছাত্র উপদেষ্টা এম তারেক নূর ও সব হলের প্রাধ্যক্ষরা উপস্থিত থাকবেন।

এরপর বিকেল ৪টায় আলোচনা সভা, ক্রেস্ট বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শিক্ষার্থীদের মধ্যাহ্নভোজের ব্যবস্থা থাকবে জানান প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক সহযোগী অধ্যাপক ড. সুজন সেন।