২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৩১:২৪ পূর্বাহ্ন


আরডিএ’তে অভিযোগ দেয়ায় বাদীকে বিল্ডিং মালিকের হুমকি! থানায় জিডি
নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট করা হয়েছে : ২৬-১১-২০২২
আরডিএ’তে অভিযোগ দেয়ায় বাদীকে বিল্ডিং মালিকের হুমকি! থানায় জিডি আরডিএ’তে অভিযোগ দেয়ায় বাদীকে বিল্ডিং মালিকের হুমকি! থানায় জিডি


রাজশাহী মহানগরীর তালাইমারী শহীদ বাবর আলী সড়কে সরকারী রাস্তার কিছু অংশ দখল করে একটি বহুতল ভবন নির্মাণ করছেন সাহেব আলী নামের এক ব্যক্তি। 

এ ঘটনায় অবৈধভাবে বিল্ডিং নির্মাণ বন্ধে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মোঃ নাসিরুদ্দীন আলী নামের এক ব্যক্তি। অভিযোগটি আমলে নিয়ে গত (১১ অক্টোবর) মোঃ আবু কালাম সাহেব আলীকে ইমারত আইন ১৯৫২এর ৩(খ) ধারা মোতাবেক কারন দর্শানোর নোটিশ প্রদান করেছেন আরডিএ কর্তৃপক্ষ।

এছাড়াও নির্মাণাধীন ভবনের কাজ বন্ধ রাখতে বোয়ালিয়া মডেল থানার ওসিকে অনুরোধ করা হয়েছে। এরপর বিল্ডিং মালিককে নোটিশ জারী করেন এসআই মোঃ মতিউর রহমান। তারপরও কজ বন্ধ করেননি বিল্ডিং মালিক সাহেব আলী। এছাড়াও  বিভিন্ন সময় এসে কাজ বন্ধ করে গেছেন এসআই। যদিও কাজ কখনই বন্ধ হয়নি। এসআই ভুক্তভোগীদের বলেন, কাজ বন্ধ না করলে সাহেব আলীকে এবং তার বিল্ডিং-এর লেবার মিস্ত্রিকে ধরে নিয়ে যাব। কিন্তু বাস্তব চিত্র একেবারেই ভিন্ন। বিল্ডিং মালিক ও তার লোকজনের সাথে এখানে সেখানে আলাপ চারিতা করতে দেখা যায় ওই এসআইকে।

এরই ধারাবাহিকতায় বিল্ডিং মালিক ক্ষুদ্ধ হয়ে অভিযোগকারী নাসিরুদ্দীনকে মারবেন বলে এখানে সেখানে হুমকি দিচ্ছেন। 

এ ঘটনায় ভুক্তভোগী মোঃ নাসিরুদ্দীন আলী নিরাপত্তার স্বার্থে বাদী হয়ে শুক্রবার (২৫ নভেম্বর) রাতে বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। জিডি নং-১৩৫১, তাং- ২৫/১১/২০২২।

তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন বোয়ালিয়া মডেল থানার  ওসি মোঃ মাজহারুল ইসলাম।