২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৩৭:৩২ পূর্বাহ্ন


উষ্ণতার পারদ চড়াচ্ছে জাহ্নবীর
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২২
উষ্ণতার পারদ চড়াচ্ছে জাহ্নবীর উষ্ণতার পারদ চড়াচ্ছে জাহ্নবীর


বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হামেশাই উষ্ণতার পারদ চড়ান শ্রীদেবী কন্যা জাহ্নবী। এলে বিউটি অ্যাওয়ার্ডসে আসমানি নীল গাউনে ঝলমল করলেন জাহ্নবী কাপুর। তাঁকে দেখে মনে হবে ঠিক যেন ডিজনির প্রিন্সেস তিনি। ডিপ নেকলাইনের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তনযুগল, খোলা চুল আর বাঁকা চাউনিতে হটনেস ছড়াচ্ছেন জাহ্নবী। এদিন সিকুইন মারমেড গাউন পরেছিলেন জাহ্নবী সঙ্গে ছিল ম্যাচিং গ্লাভস, কোনওরকম জুয়েলারি দিয়ে নিজেকে সাজাননি অভিনেত্রী।

নিজের এই লুকটির অনুপ্রেরণা কারা? খোলসা করেছেন জাহ্নবী। ইনস্টাগ্রামে নায়িকা জানানন, চিত্রশিল্পী সান্দ্রো বত্তিচেল্লির আঁকা ‘বার্থ অফ ভেনাস’ এবং ‘দ্য লিটিল মারমেড’-এর এরিয়েলের আদলে নিজেকে সাজিয়েছেন তিনি।

অভিনেত্রী এই লুকে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করে লেখেন- ‘ভাবনা ছিল বত্তিচেল্লি ভেনাস আর দ্য লিটিল মারমেডকে মিলিয়ে দেওয়ার’। জাহ্নবীর এই লুক দেখে অনেক নেটিজেনই কাইলি জেনারের সঙ্গে তুলনা টেনেছিলেন এই বলি নায়িকার। তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার কাইলির সঙ্গে তুলনা টানা হয়েছে শ্রীদেবীর ‘জানু’র।

জানেন কি কাইলি জেনার কিন্তু জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন জাহ্নবীকে। শুধু তাই নয়, জাহ্নবীর জন্য একটি উপহারও পাঠিয়েছিলেন কাইলি, সবটাই অভিনেত্রী খোলসা করেন ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর একটি এপিসোডে। এই শো'র অন্যতম অংশ জাহ্নবীর কাকিমা মাহিপ কাপুর (সঞ্জয় কাপুরের স্ত্রী)। জাহ্নবীর জন্য একটি মিষ্টি বার্তাও পাঠিয়েছিলেন কাইলি।

জাহ্নবীর এই লুক এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। নায়িকার ফ্যাশন সেন্স ও সুন্দর শরীরে মুগ্ধ নেটিজেনরা। জাহ্নবীর এই সেক্সি লুক পুরুষ হৃদয়ের ধুকপুকানি যে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে তা স্পষ্ট।

বক্স অফিসে জাহ্নবীর শেষ রিলিজ ছিল ‘মিলি'। আগামিতে তাঁকে দেখা যাবে ‘বাওয়াল’ ছবিতে। নীতিশ তিওয়ারির এই ছবিতে প্রথমবার বরুণ ধাওয়ানের নায়িকা জাহ্নবী। এছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। এই ছবিতে ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে জাহ্নবীকে।