২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫২:৩৬ পূর্বাহ্ন


আরইউজে সম্পাদকের ওপর হামলার নিন্দা জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার
সংবাদ বিজ্ঞপ্তি:
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
আরইউজে সম্পাদকের ওপর হামলার নিন্দা জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার আরইউজে সম্পাদকের ওপর হামলার নিন্দা জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার


রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার তানজিমুল হকের ওপর হামলার তীব্র্র নিন্দা জানিয়েছে জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখা।

রোববার সন্ধ্যায় সংস্থার জেলা শাখার আহ্বায়ক রফিক আলম ও সদস্য সচিব রিমন রহমান এক বিবৃতিতে এই নিন্দা জানান এবং জড়িতদের শাস্তি দাবি করেন।

বিবৃতিতে তারা বলেন, একজন সাংবাদিক নেতার ওপর যেভাবে হামলা চালানো হয়েছে তা অত্যন্ত ন্যাক্কারজনক। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। আমরা হামলার সঙ্গে জড়িত সবার গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। তারা আরও বলেন, সাম্প্রতিক সময়ে রাজশাহীতে সাংবাদিকদের ওপর একের পর এক হামলার ঘটনা ঘটছে। এ ব্যাপারে প্রশাসনকে কঠোর ব্যবস্থা নিতে হবে। তা না হলে সাংবাদিকরা নির্যাতিত হতেই থাকবেন।

উল্লেখ্য, রোববার সকাল সাড়ে ১০টায় মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় বায়োহার্বস আয়ুর্বেদিক নামের একটি হারবাল কোম্পানির মালিকসহ কর্মচারীরা সাংবাদিক তানজিমুল হকের ওপর হামলা চালায়। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অনুমোদনহীন ওষুধ তৈরির কারণে প্রতিষ্ঠানটিকে দুই লাখ টাকা জরিমানাও করেছে।