২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১৩:২৭ পূর্বাহ্ন


আলিয়ার সঙ্গে এক বিছানায় ঘুমাতে গিয়ে বিপাকে রণবীর!
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২২
আলিয়ার সঙ্গে এক বিছানায় ঘুমাতে গিয়ে বিপাকে রণবীর! ফাইল ফটো


এপ্রিলে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া এবং রণবীর কাপূর। কেমন চলছে তাদের দাম্পত্য জীবন? ঝগড়া হয়, নাকি শুধুই প্রেম? এ সব আর খুব একটা খোঁজ নেওয়ার সুযোগ পাননি পাপারাৎজিরা। আলিয়ার মা হওয়া, তার পর ‘ব্রহ্মাস্ত্র’— এ সবেই ব্যস্ত ছিল সংবাদ মাধ্যম থেকে রণলিয়ার ভক্তকূল। ‘ব্রহ্মাস্ত্র’ ছবি সফল হওয়ার পর দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন নিজেরাই। রণবীর স্পষ্টই জানিয়ে দিয়েছেন, আলিয়ার সঙ্গে ঘুমানো দারুণ ঝক্কির। আলিয়াও ফাঁস করেছেন গোপন কথা।

একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে তার নিজের ঘুমের বারোটা বাজে। সন্তানসম্ভবা আলিয়াকে নিয়ে কি বেশিই সাবধানী রণবীর? নাহ্, তা মোটেও নয়। বিপত্তি আলিয়ার শোওয়ার ধরনে। আলিয়া ঘুমের পর ঘড়ির কাঁটার মতো ঘুরতে থাকেন। তার মাথা থাকে এক দিকে, আর পা এক দিকে। ক্রমে রণবীর গুটিয়ে যেতে থাকেন বিছানার এক কোণে। ওই অবস্থায় ঘুমানোটা বেশ চাপের হয়ে যায়।

আর রণবীর? তিনি কি নিখুঁত? নাহ্, তার শোওয়ার ধরন নিয়ে কোনও সমস্যা নেই আলিয়ার। বরং উল্টে প্রশংসাই করেছেন রণবীরের। জানিয়েছেন, সব থেকে ভালবাসেন ‘রকস্টার’ রণবীরের নৈঃশব্দ। তিনি নাকি দারুণ শ্রোতা, আর এটাই ভাল লাগে আলিয়ার। তবে ঠিক এই কারণে মাঝেমধ্যে অসহ্য হয়ে ওঠেন তিনি। কারণ যখন চান রণবীর প্রতিক্রিয়া জানান বা কথা বলুন, তিনি বলেন না। তখন আর কার মাথা ঠিক থাকে!