২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৩৭:০৩ অপরাহ্ন


মাদরাসার ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেপ্তার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৬-২০২২
মাদরাসার ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেপ্তার মাদরাসার ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেপ্তার


কুমিল্লার দাউদকান্দিতে দারুন নাঈম দাখিল মাদরাসার এক আবাসিক ছাত্রকে বলাৎকারের ঘটনায় ওই প্রতিষ্ঠানের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে দাউদকান্দির গৌরীপুর দক্ষিণ বাজারের দারুন নাঈম দাখিল মাদরাসার আবাসিক হল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃত শিক্ষক মো. সোরহাব হোসেন (২২) চৌদ্দগ্রামের হিলালনগর গ্রামের বাসিন্দা। তিনি মাস্টার বাড়ির জাকির হোসেনের ছেলে ও দারুন নাঈম দাখিল মাদরাসার আবাসিক শিক্ষক।

বুধবার (১৫) ছাত্রের অভিভাবকের অভিযোগের ভিত্তিতে দাউদকান্দি মডেল থানা মামলা নেয়। এরপর ওই শিক্ষককে গ্রেপ্তার করে কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, শিশুটি ওই মাদরাসার নাজেরা বিভাগের ছাত্র। তাকে নাজেরা বিভাগের আবাসিক শিক্ষক মো. সোরহাব হোসেনের হলে রাখা হয়। রাতের পড়া শেষ হতেই ওই ছাত্রকে প্রায়ই রাতে শিক্ষক নিজ কক্ষে ডেকে নিতেন। তাকে দিয়ে শরীর ম্যাসাজ করাতেন এবং বলাৎকার করতেন।  

জানা গেছে, গতকাল বিকেলে ভুক্তভোগী ছাত্রের অভিভাবক তাকে দেখতে আসলে সে এ মাদরাসায় আর পড়বে না বলে কান্নাকাটি শুরু করে। কেন থাকতে চায় না জানতে চাইলে বিষয়টি খুলে বলে ছেলেটি। এ ঘটনা মাদরাসা কর্তৃপক্ষের নিকট জানালে তারা কর্ণপাত না করায় থানায় অভিযোগ দেওয়া হয়। অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষক আটক করে থানায় নেয়া হয়।

ছাত্রের অভিভাবক বলেন, আমার শিশু ছেলেটিকে যে মাদরাসায় কোনো শিক্ষক এমন নির্যাতন করতে পারে, সে প্রতিষ্ঠানের কোনো শিক্ষার্থী নিরাপদ নয়। আমি এর এর সুষ্ঠু বিচার চাই।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ধর্ষণ আইনে মামলা করা হয়েছে।