২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:০৩:৫২ পূর্বাহ্ন


সিরাজগঞ্জের ৩২ লাখ টাকার হেরোইনসহ মাদককারবারি গ্রেফতার -২
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২২
সিরাজগঞ্জের ৩২ লাখ টাকার হেরোইনসহ মাদককারবারি গ্রেফতার -২ সিরাজগঞ্জের ৩২ লাখ টাকার হেরোইনসহ মাদককারবারি গ্রেফতার -২


সিরাজগঞ্জের তাড়াশে ৩২ টাকার হেরোইনসহ ২জন শীর্ষ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এসময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। 


বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেল সাড়ে ৬টায় সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন তাড়াশ গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার সিংহগাঁতী মধ্যপাড়া গ্রামের মৃত গোলবার হোসেনের ছেলে মোঃ জমিন আলী(৩৬) ও একই থানার বালসাবাড়ী, স্কুলপাড়া গ্রামের মোঃ বাবর আলীর ছেলে মোঃ আবু ওয়াজকুরুনী(৩৫)।


শুক্রবার সকালে র‌্যাব-১২, সিরাজগঞ্জের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 


র‌্যাব জানায়, বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেল সাড়ে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন তাড়াশ গ্রামে অভিযান চালিয়ে ৩২৫ গ্রাম হেরোইনসহ ২জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।  সময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।


জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক কারবারিরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।


গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে  তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব-১২।