২৫ অক্টোবর ২০২৪, শুক্রবার, ০২:১৯:২৪ পূর্বাহ্ন


গোপালগঞ্জে ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিবাদে বিক্ষোভ, আটক ৪
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২৪
গোপালগঞ্জে ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিবাদে বিক্ষোভ, আটক ৪ গোপালগঞ্জে ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিবাদে বিক্ষোভ, আটক ৪


সন্ত্রাসী কর্মকাণ্ডের দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধের প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় জেলা শহরের মিয়াপাড়ায় এ বিক্ষোভ মিছিল করা হয়। এ সময় পুলিশ দেখে দৌড়ে পালিয়ে যান বিক্ষোভকারীরা। পরে ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে পুলিশ। আটকদের গোপালগঞ্জ সদর থানায় রাখা হয়েছে।

জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা শহরের মিয়াপাড়া এলাকা থেকে ২০-২৫ জনের একটি দল ছাত্রলীগকে নিষিদ্ধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় বিভিন্ন প্রতিবাদী স্লোগান দিতে দেখা যায় তাদের।

মিছিলটি সাহাপাড়া এলাকার ডা. অসিত কুমার মল্লিকের বাড়ির সামনে পৌঁছালে পুলিশের একটি টহল গাড়ি দেখে পালিয়ে যান বিক্ষোভকারীরা। পরে ঘটনাস্থল থেকে বিক্ষোভকারীদের চারজনকে আটক করে পুলিশ। তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. সাজেদুর রহমান বলেন, শহরের মিয়াপাড়া এলাকা থেকে ২০-২৫ জনের একটি দল বিক্ষোভ মিছিল নিয়ে বের হয়েছিল। এ সময় সদর থানার টহল পুলিশের গাড়ি দেখে দৌড়ে পালায় বিক্ষোভকারীরা। পরে ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে।