২৫ অক্টোবর ২০২৪, শুক্রবার, ০৪:২৬:১৫ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা’র পূর্ব আহ্বায়ক কমিটি’র সদস্য সচিব, মো. আলাউদ্দীন
ইব্রাহীম হোসেন সম্রাট:
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২৪
রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা’র পূর্ব আহ্বায়ক কমিটি’র সদস্য সচিব, মো. আলাউদ্দীন


বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) রাজশাহী মহানগর অন্তর্ভুক্ত সাতটি থানার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আরিফুল শেখ বনি’র পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এই কমিটি অনুমোদন করেছেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা ও সদস্য সচিব মামুনুর রশিদ মামুন। তবে এই কমিটির মেয়াদ দেওয়া হয়নি।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা পশ্চিম এর আহ্বায়ক করা হয়েছে শামসুল হোসেন ওরফে মিলু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার খন্দকার নয়ন ও সদস্য সচিব করা হয়েছে বজলুজ্জামান মহন। বোয়ালিয়া থানা পূর্ব এর আহ্বায়ক করা হয়েছে আশরাফুল ইসলাম ওরফে নিপু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন খোরশেদ আলম ওরফে রিংকু ও  সদস্য সচিব করা হয়েছে মো. আলাউদ্দীনকে।

রাজপাড়া থানা আহ্বায়ক করা হয়েছে মিজানুর রহমান ওরফে মিজানকে, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন রুহুল আমিন ওরফে বাবলু ও সদস্যসচিব করা হয়েছে আমিনুল ইসলামকে। শাহ মখদুম থানা আহ্বায়ক হয়েছেন জিল্লুর রহমান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন সুমন সর্দার, সদস্যসচিব হয়েছেন নাসিম খান।

মতিহার থানা আহ্বায়ক হয়েছেন একরাম আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন আব্দুস সালাম মানিক ও সদস্যসচিব করা হয়েছে আল মামুন ওরফে বাবুকে। কাশিয়াডাঙ্গা থানার আহ্বায়ক হয়েছেন মাইনুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন টিপু সুলতান ও সদস্যসচিব হয়েছেন মজিউল আহসান হিমেল। চন্দ্রিমা থানা আহ্বায়ক হয়েছেন ফাইজুল হক ফাহি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন রেজাউল করিম রঞ্জু ও সদস্যসচিব করা হয়েছে মনিরুল ইসলাম জনিকে।