১৮ অক্টোবর ২০২৪, শুক্রবার, ০৯:৩১:১৮ অপরাহ্ন


প্রেমে পড়লেন মধুমিতা! শেয়ার করলেন ‘রোম্যান্টিক’ ছবি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২৪
প্রেমে পড়লেন মধুমিতা! শেয়ার করলেন ‘রোম্যান্টিক’ ছবি প্রেমে পড়লেন মধুমিতা! শেয়ার করলেন ‘রোম্যান্টিক’ ছবি


পুজোর মৌসুমে মনের মানুষ খুঁজে পেয়েছেন টলিপাড়ার অভিনেত্রী মধুমিতা সরকার। তাঁর সঙ্গেই শেয়ার করেছেন রোম্যান্টিক ছবি। যাতে লেখা, ‘নতুন শুরু’।

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের পাখি হিসেবে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন মধুমিতা। এর পর সিনেমার জগতে নিজের সফর শুরু করেন। ‘পরিবর্তন’, ‘লাভ আজ কাল পরশু’, ‘চিনি’, ‘দিলখুশ’, ‘সূর্য’, ‘কুলের আচার’-এর মতো একাধিক সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। অল্প বয়সেই বিয়ে করেছিলেন অভিনেত্রী। অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। কিন্তু সে সম্পর্ক টেকেনি।

২০১৯ সালে মধুমিতা ও সৌরভের বিচ্ছেদ হয়। এর পর কেরিয়ারে মন দেন অভিনেত্রী। তবে এবারের পুজোটা আলাদা। এবার প্রেমিকের সঙ্গে নিজের সম্পর্কের ঘোষণা করেই দিলেন মধুমিতা। তাও আবার ইনস্টাগ্রাম স্টোরিতে। মধুমিতার পোস্ট থেকে যা জানা যাচ্ছে, অভিনেত্রীর প্রেমিকের নাম দেবমাল্য চক্রবর্তী। শোনা গিয়েছে, তিনি ইন্ডাস্ট্রির কেউ নন। সম্ভবত আইটি সেক্টরে কাজ করেন।

এক সংবাদমাধ্যমকে নিজের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে মধুমিতা জানান, তাঁর ও দেবমাল্যর সম্পর্ক খুব বেশি দিনের নয়। বিয়ের কথাও এখন ভাবছেন না তাঁরা। প্রেমিক কী করেন? সে বিষয়েও কিছু জানাতে চাননি মধুমিতা। কথাটি আপাতত গোপনই রাখতে চাইছেন তিনি। তবে দুজনের যে বেশ মিল রয়েছে তা পোশাকের রংমিলান্তি দেখেই বোঝা যাচ্ছে। সেই সঙ্গে হাতে রয়েছে হাত। এভাবেই যেন ভালোবাসার নতুন পথে অগ্রসর হয়েছে দুজন।