০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ০৭:২৫:৫১ পূর্বাহ্ন


জামাইয়ের হাতে শাশুড়ি খুন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৭-২০২৪
জামাইয়ের হাতে শাশুড়ি খুন ফাইল ফটো


বগুড়ার আদমদীঘিতে অসুস্থ স্ত্রীকে মারপিটের সময় প্রতিবাদ করায় জামাইয়ের হাতে শাশুড়ি খুন হয়েছেন। বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলার চাঁপাপুর ইউপির মিতইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জোবেদা (৫৮) ওই গ্রামের মৃত সোলায়মান আলীর স্ত্রী। অভিযুক্তর নাম রাসেল হোসেন। তিনিও একই গ্রামের সেলিমের ছেলে।

স্থানীয়রা জানান, দেড় বছর আগে সালেহা বেগমের সঙ্গে রাসেলের বিয়ে হয়। এরপর থেকে তারা সালেহার মায়ের বাড়িতেই থাকতেন। বেশকিছু দিন ধরে নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। একপর্যায়ে বুধবার দুপুরে ভাত রান্না করতে দেরি করায় সালেহাকে মারপিট করতে থাকেন রাসেল। এ সময় তার শাশুড়ি জোবেদা মেয়েকে মারপিট করতে বাধা দেওয়ার সময় রাসেল ভাত রান্না করার বেড়ি তার গলায় ঢুকিয়ে দেন।

জোবেদার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

নিহত জোবেদার মেয়ে সালেহা বেগম জানান, তিনি অসুস্থ থাকার কারণে অন্য নারীর সংস্পর্শে থাকার চেষ্টা করেন রাসেল। মাত্র কয়েকদিন আগেই এক নারীকে উত্যাক্ত করার ঘটনায় তাকে নিয়ে সালিশ হয়। এসব নিয়ে কথা বললেই রাসেল তাকে নির্যাতন করতেন। এছাড়াও নানা কারণে তাকে নির্যাতন করতেন। রাসেল তার মাকে হত্যা করে তাকেও বাঁশের লাঠি দিয়ে মারপিট করেন। সেইসঙ্গে রাসেলের মা জোলেখা বেগমও তাকে বেধড়ক পিটিয়েছেন বলে অভিযোগ করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, ঘটনার পরপরই রাসেল পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া চলছে।