২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫০:২৫ পূর্বাহ্ন


অভিনেত্রী আভা পলের ব্রালেস ফটোশুট, ভিডিও ভাইরাল
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-০৭-২০২৪
অভিনেত্রী আভা পলের ব্রালেস ফটোশুট, ভিডিও ভাইরাল আভা পল। ছবি: সংগৃহীত


সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল অভিনেত্রী আভা পল। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি টপলেস এবং ব্রালেস ভিডিও পোস্ট করেছে আভা৷ ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একটি টাই-আপ টপ পরে ফটোশুট করছেন, যাতে স্পষ্ট বোঝা যাচ্ছে মাল্টিকালার টেপ ব্যবহার করে স্তনের বোঁটা ঢাকা রেখেছেন তিনি। কিছুক্ষণ পর টপটি খুলে ফেলেন এবং ভিডিওতে তার টপলেস পিঠ দেখান তিনি।

ইনস্টাগ্রামে এই সেক্সি ভিডিও পোস্ট করতেই ঝড় ওঠে মন্তব্যের, তাতে কেউ কেউ প্রশংসা করে আবার কেউ কেউ তাকে এই ধরনের অশ্লীল ভিডিও পোস্ট করার জন্য বাজে মন্তব্যও করেন। ট্রিপল এক্স এবং গন্দি বাতের মতো ওয়েব সিরিজের জন্য পরিচিত এবং সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় আভা পল সম্প্রতি ব্রালেস সেক্সি ফটোশুটে করার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যা ক্রমশ ভাইরাল হচ্ছে। ২০১৩ সালে, প্রথম কামসূত্র থ্রিডি ছবিতে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও গন্দি বাত এবং ট্রিপল এক্সের মতো ওয়েব সিরিজের বোল্ড চরিত্রে অভিনয় করে সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি।

তার ছোট ছোট ভিডিওগুলি সর্বদা সোশ্যাল মিডিয়ায় গুগল ট্রেন্ডিং হয়ে ওঠে। আভা পল যখনই সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি বা ভিডিও পোস্ট করেন, তখনই সোশ্যাল মিডিয়ায় উন্মাদনার সৃষ্টি হয়, তার ছবি ও ভিডিও থেকে চোখ সরাতে পারেন না ভক্তরা। এইবার ফের তিনি তার বোল্ড লুকের সঙ্গে অবাক করে দিয়েছেন ভক্তদের। একটি সিথ্রু টপ পরে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় তাকে এবং তারপর ক্যামেরার সামনে টপ খুলে দেন তিনি। বোল্ড নেসের জন্য অনেক অভিনেত্রী জনপ্রিয় হয়ে ওঠেন, কিন্তু বর্তমানে আভা পল সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন।