২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৭:২৬ পূর্বাহ্ন


‘তুফান ব্লকবাস্টার হতেই ডাকছে দেব !
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২৪
‘তুফান ব্লকবাস্টার হতেই ডাকছে দেব ! ‘তুফান ব্লকবাস্টার হতেই ডাকছে দেব !


ভারতে মুক্তি পেয়েছে বাংলাদেশের ব্লকবাস্টার ছবি ‘তুফান’। ৫ জুলাই শাকিব খান, মিমি চক্রবর্তী অভিনীত এই ছবি শুধু বাংলাদেশে নয়, ঝড় তুলেছে কানাডা, অস্ট্রেলিয়ার মতো দেশেও। আর তার পর থেকেই আলোচনার কেন্দ্রে ‘তুফান’ ছবির পরিচালক রায়হান রাফি। সম্প্রতি শোনা গেছে, এবার তিনি টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিতের সঙ্গে সিনেমা করতে চলেছেন। এপ্রসঙ্গে মুখ খুললেন দেব।

পরিচালক রায়হান রাফি নাকি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “‘তুফান’ রিলিজের পর তার সাফল্য দেখে দেব ও জিৎ দুজনেই আমাকে তাদের সঙ্গে কাজ করার জন্য প্রস্তাব দিয়েছেন। আমি এখনও কাউকে কমফার্ম করিনি।” তাঁর সংযোজন, “মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। ভারতের সঙ্গে গাঁটছড়া বেঁধে আরও ছবি করার প্ল্যান আছে। জিৎদা তো বাংলার সুপারস্টার। তবে টলিউডের আরও অনেককেই ভালো লাগে। কিন্তু এখনই এর থেকে বেশি কিছু বলতে চাই না।” এবার প্রশ্ন হল, টলিউডের দুই সুপারস্টার কি সত্যি পদ্মাপারের পরিচালক রায়হান রাফির সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন।

জিৎ এপ্রসঙ্গে এখনও পর্যন্ত কোনওরকম প্রতিক্রিয়া না দিলেও মুখ খুললেন দেব। রায়হান রাফির দেওয়া সাক্ষাৎকারের একটি অংশ ইনস্টা স্টোরিতে শেয়ার করে সাংসদ-অভিনেতা জানিয়েছেন, “এই কথা মোটেই সত্যি নয়। তবে ওঁর জন্য অসংখ্য শুভেচ্ছা রইল।” অতঃপর বাংলাদেশি পরিচালককে দেবের সিনেমার প্রস্তাব দেওয়া যে মোটেই সত্যি কথা নয়, ধোঁয়াশা সরিয়ে সাফ জানিয়ে দিলেন টলিউড সুপারস্টার নিজেই।

প্রসঙ্গত, দেবের ঝুলিতে বর্তমানে একাধিক ছবি রয়েছে। ‘খাদান’ রিলিজের অপেক্ষায়। তার পর ‘রঘু ডাকাত’-এর কাজও শুরু করবেন তিনি। চলতি বছর পুজোতেই মুক্তি পাবে সৃজিত পরিচালিত এবং দেব অভিনীত ‘টেক্কা’। এরপর প্রধান পরিচালক অভিজিৎ সেনের সঙ্গেও আরও একটি সিনেমার প্ল্যান রয়েছে। উপরন্তু তৃতীয়বার সাংসদ হিসেবে রাজনীতিতে নতুন ইনিংস শুরু করেছেন দেব। সব মিলিয়ে টলিউড সুপারস্টার বর্তমানে বেজায় ব্যস্ত। এমতাবস্থায় বাংলাদেশের কোনও সিনেমায় তিনি সই করবেন কিনা, ভবিষ্যতের গর্ভেই লুকিয়ে সেই উত্তর।