০৪ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৪:১১ অপরাহ্ন


রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে নৈশপ্রহরী খুন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২৪
রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে নৈশপ্রহরী খুন ফাইল ফটো


কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলির ঘটনায় এক নৈশপ্রহরী নিহত হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন আরও দুজন নৈশপ্রহরী।

মঙ্গলবার (২ জুলাই) রাত তিনটার দিকে উপজেলার পালংখালি ইউনিয়নের হাকিমপাড়া ১৪ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

নিহত মো. সলিম (৩৫) ওই ক্যাম্পের মৌলভী মকবুলের ছেলে| গুরুতর আহত দুজন হলেন একই ক্যাম্পের মো. আলমের ছেলে মো. ইউনুস এবং আরিফ উল্লাহর ছেলে ছবি উল্লাহ। হতাহতরা তিনজন রোহিঙ্গা ক্যাম্পের নৈশপ্রহরী হিসেবে দায়িত্বরত ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. আমির জাফর বলেন, রোহিঙ্গা ক্যাম্পের ১৪ নম্বর বালুর মাঠ এলাকায় গভীর রাতে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অরগানাইজেশন (আরএসও) মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

পরে এপিবিএন ও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে একজন নৈশপ্রহরীর লাশ উদ্ধার করা হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় আরও দুই নৈশপ্রহরীকে উদ্ধার করে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।