০৭ Jul ২০২৪, রবিবার, ১২:৪৪:১১ অপরাহ্ন


সন্ধ্যায় ফাঁস নিলেন প্রেমিকা, রাতে প্রেমিক
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৭-২০২৪
সন্ধ্যায় ফাঁস নিলেন প্রেমিকা, রাতে প্রেমিক সন্ধ্যায় ফাঁস নিলেন প্রেমিকা, রাতে প্রেমিক


খুলনায় প্রেমিকার অন্যত্র বিয়ে কথা ঠিক হওয়ায় সন্ধ্যায় প্রেমিকা ও রাতে প্রেমিকের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) রাতে জেলার পাইকগাছা উপজেলার গড়ুইখালীর হোগলার চক ও বাইনবাড়িয়ায় এলাকায় এ ঘটনা ঘটে। তাদের দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছে পুলিশ। 

মৃতরা হলেন- পাইকগাছার বাইনবাড়িয়ার পরিতোষ মন্ডলের মেয়ে প্রিয়াংকা মন্ডল (২১) এবং কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মন্ডলের ছেলে ব্রজ মন্ডল (২২) । ব্রজ মন্ডল পাইকগাছার হোগলার চকের মামা জিতেন্দ্র নাথ মন্ডলের বাড়িতে থেকে পড়ালেখা করতেন। তারা উভয়ই গড়ইখালী শহীদ আয়ুব-মুছা কলেজের এইএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রিয়াংকা ও ব্রজ মন্ডলের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। প্রিয়াংকার পরিবার প্রেমের বিষয়টি বুঝতে পেরে অন্যত্র তার বিয়ে ঠিক করে। অন্যত্র বিয়েতে মত না থাকায় পরিবারের পক্ষ থেকে প্রিয়াংকাকে নানাভাবে চাপ সৃষ্টি করা হয়। পরিবারের ওই সিদ্ধান্ত মানতে না পেরে প্রিয়াংকা। সেই জেরেই বুধবার সন্ধ্যায় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। এরপর রাতে ব্রজ তার মামার বাড়ির পাশের একটি বাগানে গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পাইকগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান বলেন, শুনেছি তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তাদের এইচএসএসি পরীক্ষা চলছিল। বুধবার রাতেই দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ দু’টি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পাইকগাছা থানায় পৃথক অপমৃত্যর (ইউডি) মামলা রুজু হয়েছে।