২৮ জুন ২০২৪, শুক্রবার, ০৬:২৪:৪৪ পূর্বাহ্ন


দুবাইয়ে বিয়ে হয়েছিল সালমানের রেগে গিয়েছিলেন সোনাক্ষী !
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২৪
দুবাইয়ে বিয়ে হয়েছিল সালমানের রেগে গিয়েছিলেন সোনাক্ষী ! দুবাইয়ে বিয়ে হয়েছিল সালমানের রেগে গিয়েছিলেন সোনাক্ষী !


আইনি মতে অভিনেতা জ়াহির ইকবালকে বিয়ে করছেন সোনাক্ষী সিন্‌হা। গত সাত বছর ধরে সম্পর্কে ছিলেন তারকা জুটি। কিন্তু এক সময় বলি-তারকা সালমান খানের সঙ্গেও নাম জড়ায় সোনাক্ষীর। এই খবরও ছড়ায় যে, সালমানকে বিয়ে করছেন অভিনেত্রী।

একটি ছবি ঘিরে এই গুঞ্জন রটেছিল বলিপাড়ায়। ২০২২-এ ফোটোশপের মাধ্যমে তৈরি করা সালমান ও সোনাক্ষীর বিয়ের এই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। তখনই রটে যায়, দুবাইয়ে গিয়ে নাকি বিয়ে সেরেছেন সালমান ও সোনাক্ষী। সেই ছবি দেখে চটেছিলেন সোনাক্ষী। সমাজমাধ্যমে তিনি পাল্টা জবাব দেন, “আপনারা কি এতই বোকা! কোনটা আসল ছবি আর কোনটা নকল, সেটা কি দেখে বোঝা যাচ্ছে না?”

সালমানের ছবিতেই প্রথম অভিনয় সোনাক্ষীর। অভিনেত্রী বলেছিলেন, “পেশাদার সম্পর্কের বাইরেও সলমনের সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। অভিনয়ে আসার আগে থেকে ওঁকে আমি চিনি। আমাদের দু’জনের পরিবারের মধ্যে বহু দিনের পরিচয়। সহ-অভিনেতা নয়, আমাদের সম্পর্ক বন্ধুর মতো।”

সালমানের প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করে অভিনয়ের সফর শুরু হয় জ়াহিরের। এমনকি, সলমনের বাড়ির এক অনুষ্ঠানেই প্রথম দেখা সোনাক্ষী ও জ়াহিরের। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। ‘ডাবল এক্স এল’ ছবিতে জুটি বেঁধেছিলেন সোনাক্ষী ও জ়াহির।

উল্লেখ্য, ২৩ জুন আইনি বিয়ের পরেই রয়েছে রিসেপশনের আয়োজন। তারকা জুটির বিয়েতে থাকছে না কোনও ধর্মীয় আচার। বিয়ের পরে সোনাক্ষী ধর্ম পরিবর্তন করবেন না বলেও জানিয়েছেন জ়াহিরের বাবা।