২৯ মে ২০২৪, বুধবার, ১১:৫১:০৪ অপরাহ্ন


চারঘাট বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারী মোঃ তামিম গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৪
চারঘাট বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারী মোঃ তামিম গ্রেফতার চারঘাট বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারী মোঃ তামিম গ্রেফতার


রাজশাহীর চারঘাট হতে ৩০৬ বোতল ফেন্সিডিলসহ সংঘবদ্ধ মাদক চক্রের হোতা কুখ্যাত মাদক কারবারী মোঃ তামিম‘কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা পোনে ৭টায় চারঘাট থানাধীন পাশুন্ডিয়া হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কুখ্যাত মাদক কারবারী মোঃ তামিম নাটোর জেলার নাটোর সদর থানাধীন চানপুর (পাবনাপাড়া) গ্রামের মোঃ কালামের ছেলে।

বুধবার (১৫ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় অভিনব পদ্ধতিতে মাছ পরিবহণের কাজে ব্যবহৃত কর্কসীটের কার্টুনের ভিতর ফেন্সিডিল লোড করে কৌশলে রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করার উদ্দেশ্যে যাত্রীবেশে অটোভ্যানে করে একজন আসছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা পোনে ৭টায় চারঘাট থানাধীন পাশুন্ডিয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ হতে ৩টি কার্টুনের ভিতরে থাকা সর্বমোট ৩০৬ পিচ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, মোঃ তামিম একজন কুখ্যাত মাদক কারবারী। সে প্রকাশ্য দিবালোকে গরুর খামারে কাজ করলেও নিজ পেশার আড়ালে সে একজন সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। সে সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য হওয়ায় সে তার পেশার আড়ালে চতুরতার সাথে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে অভিনব পন্থায় ভারতীয় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে থাকে।

গ্রেফতার মাদক কারবারী বিরূদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।