২৯ মে ২০২৪, বুধবার, ১১:৩৭:৩৬ অপরাহ্ন


লালপুরে আফতাব হোসেন ঝুলফুর গণসংযোগ
লালপুর (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৫-২০২৪
লালপুরে আফতাব হোসেন ঝুলফুর গণসংযোগ লালপুরে আফতাব হোসেন ঝুলফুর গণসংযোগ


আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের লালপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ব্যাপক গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি উপজেলার ওয়ালিয়া  ইউনিয়নের  বিভিন্ন মোড়ে ও বাজারে গণসংযোগ করেন।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় নির্বাচনী উৎসবের আমেজ বিরাজ করছে।

গণসংযোগকালে দলীয় নেতা-কর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আফতাব হোসেন ঝুলফুকে  চেয়ারম্যান পদে সমর্থন দেয়ার আশ্বাস ব্যক্ত করেন।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আফতাব হোসেন ঝুলফু বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দ্র বিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ ও আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আমি আপনাদের সহযোগিতা চাই। আপনারা অবশ্যই আমার দোয়াত কলম প্রতীকে ভোট প্রদানের মাধ্যমে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাসার ভাদু, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য  আমজাদ হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহেল সাফি টুকু, ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।