০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৩৮:২১ অপরাহ্ন


লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আটক-১
মোঃ তুষার ইমরান, লালপুর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৯-০৪-২০২৪
লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে  আটক-১ লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আটক-১


নাটোরের লালপুরে জালিয়াতির মাধ্যমে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে প্রায় দশ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মিরন ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, নাটোরের লালপুর উপজেলার মোহরকয়া এলাকার মৃত রাহাত আলী মন্ডল এর ছেলে শফিকুল ইসলাম এর কাছ থেকে একই এলাকার মোহাম্মদ মালিথার ছেলে মিরন ইসলাম সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে ১০ লাখ টাকা দাবি করে। কয়েক কিস্তিতে নগদ পাঁচ লাখ টাকা পরিশোধ ও বাকি টাকা চেক প্রদান করে। এরপর মিলন ইসলাম একটি ভুয়া নিয়োগ পত্র তৈরি করে দেয় শফিকুল ইসলামকে। সেই মোতাবেক শফিকুল ইসলাম চট্টগ্রাম ক্যান্টনমেন্টে যোগদান করতে গিয়ে জানতে পারেন নিয়োগপত্রটি ভুয়া।

এরপর লালপুর থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী। এরপরে অভিযানে নামে র‌্যাব। অভিযানের এক পর্যায়ে গত রাতে নাটোর জেলার লালপুর থানার মহরকয়া ভাঙ্গাপাড়া এলাকা অভিযান চালিয়ে মিরন ইসলামকে গ্রেফতার ও ভুয়া নিয়োগপত্র এবং স্ট্যাম্প উদ্ধার করে।