২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩১:০৯ অপরাহ্ন


আদমদিঘীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৮
বগুড়া প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৬-০১-২০২৪
আদমদিঘীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৮ আদমদিঘীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৮


বগুড়ার আদমদীঘিতে বাস ও ট্রাকের সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৮জন। 

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ৬টার দিকে উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কের হাসপাতাল গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক ইমরান হোসেন নওগাঁ জেলার মান্দা উপজেলার কুনইল গ্রামের বাসিন্দা। আহতরা হলেন, মো. নাঈম হোসেন,  তানু হোসেন, মো. রেজাউল ইসলাম। বাকিদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি।

এ তথ্য নিশ্চিত করেছেন আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ- বগুড়া মহাসড়কে আদমদীঘি উপজেলা হাসপাতাল গেটের সামনে সকাল ৬টার দিকে ঢাকাগামী শাহ ফতেহ আলী বাসের সঙ্গে নওগাঁগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় বাসের ৮জন যাত্রী এবং ট্রাকচালক আহত হয়।  এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক  ট্রাক চালককে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ৩জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি ৫জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শমিজেক) হাসপাতালে পাঠানো হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, ‘নিহত চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে লাশ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।