০৪ মে ২০২৪, শনিবার, ০৪:৫৭:২৫ অপরাহ্ন


নাটোরে যুবকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৮-১২-২০২৩
নাটোরে যুবকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা


নাটোর সদরের শ্রীধরপুর গ্রামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় তার লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে পুলিশের পক্ষ থেকে এটাকে প্রাথমিকভাবে মোটরসাইকেল দুর্ঘটনা বলা হলেও পরিবারের পক্ষ থেকে এটা পরিকল্পিত হত্যা বলে দাবি করা হয়েছে।

নিহতের ফুপু ও যমজ ভাই জানান, বুধবার সকাল১০টার দিকে শ্রীধরপুর গ্রামের তাইজুল ইসলামের ছেলে সজল (১৮) নিজ বাড়িতে বসে ভাত খাচ্ছিলেন। এ সময় তার প্রতিবেশী বন্ধু তুহিন তাকে ডাকলে সে খাবার ফেলে উঠে যায়। দুপুরের আগে একটি ভ্যানগাড়িতে করে বাড়ির পাশে সজলের লাশ রেখে তুহিন পালিয়ে যায়। দূর থেকে তুহিন অন্য মাধ্যমে জানায়, মোটরসাইকেল দুঘটনায় সজল মারা গেছে। ঘটনার পর সজলকে কোনো হাসপাতালে না নেওয়া এবং মোটরসাইকেল ও তার চালক তুহিনের কোনো ক্ষতি না হওয়ায় পরিবারের লোকজন মনে করছে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে সজলকে হত্যা করা হয়েছে।

নাটোর থানার ওসি মিজানুর রহমান যুগান্তরকে জানান, প্রাথমিকভাবে তারা জেনেছেন, তিনজন বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় সজল ছিটকে পড়ে মারা গেছে বলে তারা শুনেছেন। তবে এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে যেকোনো প্রকার মামলা দিলে তারা মামলা নিয়ে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবেন।