০১ মে ২০২৪, বুধবার, ০৩:১৭:২৪ অপরাহ্ন


লিঙ্গ রূপান্তর করে বান্ধবীকে বিয়ে, অতপর; পুড়িয়ে হত্যা
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৫-১২-২০২৩
লিঙ্গ রূপান্তর করে বান্ধবীকে বিয়ে, অতপর; পুড়িয়ে হত্যা লিঙ্গ রূপান্তর করে বান্ধবীকে বিয়ে, অতপর; পুড়িয়ে হত্যা


তামিলনাড়ুতে ২৪ বছর বয়সী ইঞ্জিনিয়ারকে তাঁর জন্মদিনের আগের দিন খুনের ঘটনায় ঘটছে। ওই ২৪বছর বয়সী মহিলা ইঞ্জিনিয়ারকে খুনের অভিযোগ রয়েছে তাঁরই সহপাঠীর বিরুদ্ধে। জানা যাচ্ছে, ২৪ বছর বয়সী আর নন্দিনীকে খুনের অভিযোগে গ্রেফতার হয়েছেন তাঁর সহপাঠী ভেট্রিমারান।

সূত্রের দাবি, নন্দিনীকে বিয়ে করার পরিকল্পনা ছিল ভেট্রিমারানের। তবে তারই মাঝে ভেট্রিমারান নিজের লিঙ্গ রূপান্তরের প্রক্রিয়ায় ছিলেন। ভেট্রিমারানের বিরুদ্ধে অভিযোগ সে নন্দিনীকে প্রথমে চেন দিয়ে বেঁধে তারপর তাঁর হাতে ব্লেড বসিয়ে ক্ষতবিক্ষত করে। তারপর নন্দিনীকে জীবন্ত অবস্থায় পুড়িয়ে মারা হয়। 

জানা গেছে, নন্দিনীকে এভাবে অত্যাচার করে মারার গোটা পরিকল্পনা ভেট্রিমারান ঠান্ডা মাথায় করে। সে নন্দিনীকে জন্মদিনে সারপ্রাইজ দেবে বলে প্রথমে নন্দিনীর চোখ ঢেকে দেয়। তারপর চালায় এমন ভয়ানক অত্যাচার। শেষে নন্দিনীকে জীবন্ত অবস্থায় গায়ে আগুন ধরিয়ে দিয়ে খুন করার অভিযোগ রয়েছে ভেট্রিমারানের বিরুদ্ধে। পেশাগতভাবে ভেট্রিমারান একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার। সে ধীরে ধীরে নন্দিনীকে তাঁর জন্মদিনে সারপ্রাইজ দেওয়ার নাম করে ওই ভয়াবহ ফাঁদে ফেলে।

পুলিশ জানাচ্ছে, বহুদিন ধরে তারা ভালো বন্ধু ছিল। তারা চেন্নাইতে একসঙ্গে থাকত। নন্দিনীর দেহে ভেট্রিমারানের যৌন আঘাতের কোনও চিহ্ন মেলেনি। গোটা বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে তদন্তের মধ্যে একটি দিক জানা গিয়েছে। একসঙ্গে পড়ার সময়ই ভেট্রিমারান লিঙ্গ পরিবর্তন করার অপারেশন করছেন, তা জানতেন নন্দিনী আর ভেট্রিমারানের লিঙ্গ পরিবর্তনের পরও দুজনের বন্ধুত্ব ছিল। পরে তাঁরা একইসঙ্গে একটি আইটি ফার্মে কাজ করতেন। ফলে তাঁদের সম্পর্ক ছিল।

পুলিশ মনে করছে, ভেট্রিমারান সম্ভবত সম্প্রতি জানতে পারে, নন্দিনী অন্য কারোর বিষয়ে সম্পর্কের জন্য আগ্রহী। সেটি জানতে পেরেই নন্দিনীকে খুন করে ভেট্রিমারান। এমনই অনুমান পুলিশের।

উল্লেখ্য, স্থানীয়রা জানিয়েছেন, যখন তাঁরা নন্দিনীকে দেখতে পান, তখনও নন্দিনীর হাতে পরানো ছিল শেকল। আর তিনি তখনও অগ্নিদগ্ধ অবস্থায় ছিলেন বলে খবর। তখনই পুলিশকে খবর দেওয়া হয়।