২২ মে ২০২৪, বুধবার, ০৩:৫৭:৪৫ পূর্বাহ্ন


ফেসবুক কোরআন প্রতিযোগিতার উদ্যোগে পথচারীদের মাঝে ঠান্ডা পানি স্যালাইন এবং বিস্কুট বিতরণ
স্টাফ রিপোটার:
  • আপডেট করা হয়েছে : ০১-০৫-২০২৪
ফেসবুক কোরআন প্রতিযোগিতার উদ্যোগে পথচারীদের মাঝে ঠান্ডা পানি স্যালাইন এবং বিস্কুট বিতরণ ফেসবুক কোরআন প্রতিযোগিতার উদ্যোগে পথচারীদের মাঝে ঠান্ডা পানি স্যালাইন এবং বিস্কুট বিতরণ


অনলাইন ভিত্তিক দাওয়াতি কাজের একটি বিশেষ প্ল্যাটফর্ম সোশ্যাল মিডিয়া দাওতুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে শিল্পনগরী খুলনার শান্তিধাম মোড়ে  শ্রমজীবী মানুষ রিকশাচালক, ভ্যান চালক ,ইজিবাইক চালক এবং সাধারণ পথচারীদের মাঝে ঠান্ডা পানি খাবার স্যালাইন এবং বিস্কুট বিতরণ করেছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হাফেজ ডাক্তার মাওলানা মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুরের নেতৃত্বে খুলনা শান্তিধাম মোড়ে দুপুর সাড়ে বারোটার দিকে এই কার্যক্রম চালানো হয়। এখানে উপস্থিত ছিলেন সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কুরআন ফাউন্ডেশন এর সম্মানিত মহাসচিব  কারী মাওলানা মোঃ মাহদি হাসান কাউসারী, উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য মোঃ মুজাহিদুল ইসলাম, উপদেষ্টা মন্ডলির সদস্য মোয়াজ্জেম হোসাইন, ফাউন্ডেশনের অফিস বিভাগের সম্মানিত দায়িত্বশীল হুমায়ুন কবিরের সার্বিক  তত্ত্বাবধানে পরিচালিত এই বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রচার সম্পাদক এস এম সাব্বির হুসাইন, উপস্থিত ছিলেন  মজিবুর রহমান রাজা, ইউনুস আলী,জাকির হোসেন সহ সোশ্যাল মিডিয়া দাওয়াতুল কোরআন ফাউন্ডেশন এর একঝাঁক এ নিবেদিত স্বেচ্ছাসেবক। 

বিতরণ কার্যক্রমের শুরুতে ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ ডাক্তার মাওলানা সাইফুল্লাহ মানসুর বলেন যে, তীব্র গরম এবং রোদের মাঝে শ্রমজীবী মানুষের কষ্ট সবচেয়ে বেশি হয় এজন্য সমাজে বিত্তবান মানুষ এবং প্রতিষ্ঠানগুলোকে এই সমস্ত শ্রমজীবী মানুষ এবং তৃষ্ণার্ত মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। সবধরনের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। আর আল্লাহর কাছে বেশি বেশি ক্ষমা প্রার্থনা করতে হবে যাতে করে বড় কোন আজাব দিয়ে আমাদের কষ্টের মাত্রাটা বাড়িয়ে না দেন।