১৯ মে ২০২৪, রবিবার, ০১:২৫:৫৮ পূর্বাহ্ন


বলিউডের হট জুটি ছিলেন সালমান ও ঐশ্বর্য
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২৩
বলিউডের হট জুটি ছিলেন সালমান ও ঐশ্বর্য বলিউডের হট জুটি ছিলেন সালমান ও ঐশ্বর্য


বলিউডের হট জুটি ছিলেন সালমান খান ও ঐশ্বর্য রাই বচ্চন। বিয়েও করবেন ঠিক করে ফেলেছিলেন এই জুটি। তবে মাঝ পথেই সালমানের সঙ্গে প্রেমে বিরতি টানেন অ্যাশ। তবে বিশ্ব সুন্দরীর বিচ্ছেদ পাগল করে দেয় সালমানকে। এরপর অনেক কিছু ঘটে। বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় অ্যাশের। সালমানের সঙ্গে ঝামেলাও হয় ওবেরয়ের। তবে সে সব কিছুকে পিছনে ফেলে চমকে দেন ঐশ্বর্য । বিয়ে করেন অভিষেক বচ্চনকে।

এরপর থেকে আর কখনও সালমান খানকে অ্যাশের দিকে ফিরে তাকাতে দেখা যায়নি। ক্যাটরিনা কাইফের সঙ্গেও প্রেমের সম্পর্ক ছিল সালমানের। তবে সে প্রেম ভেঙে গেলেও এখনও তারা বন্ধু। এক সঙ্গে সিনেমাও করেন। কিন্তু ঐশ্বর্য আর সালমানকে আর কখনও এক সঙ্গে দেখা যায়নি! তবে প্রায় এক যুগেরও বেশি সময় পর ফের ঘটল এক বিরল ঘটনা!

আর সেই ঘটনার জন্যই ফের নাম জড়াল সালমান ও ঐশ্বর্যর। সম্প্রতি শোনা যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে অভিষেক বচ্চনের বিচ্ছেদের জল্পনা। বলিউডের তারকা দম্পতির সংসার ভাঙছে কিনা, এই নিয়ে জোর গুঞ্জন চলছে। আর এর মধ্যেই অভিষেক জড়িয়ে ধরলেন সালমান খানকে। এত বছরে একবারও সালমান ও অভিষেককে এক সঙ্গে দেখা যায়নি। সেখানে একেবারে জড়িয়ে ধরায় নতুন ইঙ্গিত খুঁজছে বলিপাড়ায়।

সম্প্রতি প্রযোজক আনন্দ পণ্ডিতের ৬০-তম জন্মদিনে গিয়েছিলেন অমিতাভ ও অভিষেক! সেখানেই যান সালমান খান! বিগবিকে দেখেই হাতে আলিঙ্গন করে শ্রদ্ধা জানান সালমান! পাশেই দাঁড়িয়ে ছিলেন অভিষেক বচ্চন। তাকে দেখতে পেয়েই এগিয়ে এসে জড়িয়ে ধরেন তাকে। এই ভিডিও সামনে আসতেই তুমুল ভাইরাল হয়। বলি পাড়ায় নতুন গুঞ্জন তবে কী এবার সালমানের সঙ্গে সম্পর্ক ভাল হতে চলেছে অভিষেকের। কারণ কী তবে অ্যাশ। যদিও কিছু দিন আগেই আরাধ্যার স্কুল ফাংশনে এক সঙ্গে এসেছিলেন অভিষেক ও ঐশ্বর্য। তারপর থেকে চর্চা কমলেও এই ভাইরাল ভিডিও আবার সেই চর্চা বাড়িয়ে তুলেছে।