১৯ মে ২০২৪, রবিবার, ০১:০৩:৫৮ পূর্বাহ্ন


পূজার ফটোশুট দেখে বিরক্ত অনুরাগীরা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২৩
পূজার ফটোশুট দেখে বিরক্ত অনুরাগীরা পূজার ফটোশুট দেখে বিরক্ত অনুরাগীরা


পূজা বন্দ্যোপাধ্যায় টলিপাড়ার পরিচিত মুখ। তাঁকে খুব বেশি বাংলা সিনেমা বা ওয়েব সিরিজ়েও দেখা যায়নি। কলকাতা এবং মুম্বই দুই শহরেই কাজ করেন তিনি। হিন্দি বেশ কিছু কাজে দেখা গিয়েছে তাঁকে। তবে সমাজমাধ্যমের পাতায় তিনি বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে সারা ক্ষণই নানা ধরনের পোস্ট করতে থাকেন তিনি। পাকাপাকি তাঁর মুম্বইয়েই বাস। মাঝে মাঝে কলকাতা যাতায়াত করেন তিনি। পূজার ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায় বিভিন্ন ধরনের ছবি। সম্প্রতি একটি ভিডিয়ো শুট করেছেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে নায়িকার পরনে বিকিনি। আর সেই সঙ্গে মানানসই স্কার্ট। ক্যামেরার সামনে একের পর এক পোজ় দিয়ে যাচ্ছেন তিনি। ব্যস, পূজার এই ছবি দেখে খুবই বিরক্ত অনুরাগীরা। নানা জন নানা ধরনের মন্তব্য করেছেন।

পূজার নতুন ফটোশুট দেখে এক জন লিখেছেন, “অসভ্য মহিলা”। আবার কেউ লিখেছেন, “বিয়ে হয়ে গিয়েছে। আপনার একটি ছেলেও আছে। এখন আর এমন ফটোশুট করা আপনার একেবারেই উচিত নয়। বিশেষত জগদম্বা চরিত্রে অভিনয় করার পর এমন শুট তো আরও করা উচিত নয়।”

যদিও কারও মন্তব্যে কোনও উত্তর দেননি পূজা। এই মুহূর্তে তাঁর নতুন কোনও কাজের কথা জানা যায়নি। তবে রাজা চন্দ পরিচালিত তাঁর একটি বাংলা ছবি মুক্তির অপেক্ষায়। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। আগামী দিনে কি আরও বেশি বাংলা ছবিতে মন দেবেন পূজা? তা সময় বলবে।