০৫ মে ২০২৪, রবিবার, ১২:০১:১২ পূর্বাহ্ন


সিংড়ায় নৌকাকে বিজয়ী করে ঘরে ফেরার প্রতিজ্ঞা ডাহিয়া ইউনিয়ন যুবলীগের
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৩-১২-২০২৩
সিংড়ায় নৌকাকে বিজয়ী করে ঘরে ফেরার প্রতিজ্ঞা ডাহিয়া ইউনিয়ন যুবলীগের সিংড়ায় নৌকাকে বিজয়ী করে ঘরে ফেরার প্রতিজ্ঞা ডাহিয়া ইউনিয়ন যুবলীগের


আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩, সিংড়া আসনে নৌকার মনোনীত প্রার্থী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপিকে আবারও বিপুল ভোটে বিজয়ী করে ঘরে ফেরার প্রতিজ্ঞা করলেন ডাহিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার(১২ ডিসেম্বর) রাত ১০টায় বিয়াশ চার মাথা মোড় এলাকায়  ডাহিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মতিন মৃধার সভাপতিত্বে নির্বাচনী আলোচনা সভায় যুবলীগের নেতৃবৃন্দ এই প্রতিজ্ঞা করেন।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের সিংড়াবাসীর জন্য একটি গুরুত্বপুর্ণ নির্বাচন। এ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। আমাদের নেতা চলনবিলের সন্তান সারা দেশের একটি রোল মডেল। সিংড়ার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতেই জুনাইদ আহমেদ পলকের বিকল্প নাই। তাই আমরা প্রতিজ্ঞা করছি আগামীকাল থেকে আমরা মাঠে থাকবো। পাড়ায় মহল্লায় উন্নয়নের কথা তুলে ধরে নৌকায় ভোট চাইবো। আগামী ৭ জানুয়ারী নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে তার পরই আমরা ঘরে ফিরবো ইনশা আল্লাহ।

বক্তব্য দেন, ডাহিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মোঃ শামীম রেজা, সহসভাপতি হামিদুর রহমান, মাসুদুর রহমান, ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ সরকার, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাহাবুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সহ ৯ টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সম্পাদক।

এসময় ইউনিয়ন যুবলীগের উপদপ্তর সম্পাদক মনির হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন মানিক সহ প্রায় শতাধিক যুবলীগ নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।