২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:১৮:৫৩ অপরাহ্ন


নওগাঁ-৬, আত্রাই-রাণীনগর আসনে ১২জনের মনোনয়ন জমা
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২৩
নওগাঁ-৬, আত্রাই-রাণীনগর আসনে ১২জনের মনোনয়ন জমা নওগাঁ-৬, আত্রাই-রাণীনগর আসনে ১২জনের মনোনয়ন জমা


নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীসহ ১২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার প্রার্থীরা জেলা-উপজেলা নির্বাচন রিটাার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে আওয়ামীলীগ দলীয় মনোনিত প্রার্থী,বাংলাদেশ কংগ্রেস পার্টি ও সম্মিলিত মহাজোটের কো-চেয়ারম্যান এবং এনপিপির যুগ্ন-মহাসচিব রয়েছেন। 

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তর সুত্রে জানাগেছে,তফশীল ঘোষনার পর থেকে এই আসনে মোট ১৪জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছিলেন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বর্তমান এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল,বাংলাদেশ কংগ্রেস পার্টি ও সম্মিলিত মহাজোটের কো- চেয়ারম্যান সরদার মো: আব্দুস সাত্তার,ন্যাশনাল পিপলস্ পাটির (এনপিপি) যুগ্ন মহাসচিব ইন্তেখাব আলম,আত্রাই উপজেলা জাতীয় পার্টির সদস্য আবু বেলাল হোসেন (জুয়েল),নওগাঁ জেলা জাকের পার্টির প্রচার সম্পাদক রবি রায়হান,তৃনমুল বিএনপির পি.কে আব্দুর রব মনোনয়নপত্র দাখিল করেছেন।এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী মহানগর আওয়ামলীগের সহ-সভাপতি নওশের আলী,নওগাঁ জেলা আওয়ামলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ওমর ফারুক সুমন,আত্রাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাহিদ ইসলাম,বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামীলীগ সমর্থক প্রকৌশলী জাহিদুল, শাহজালাল উদ্দীন ও এম.এ রতন মনোনয়নপত্র জমা দাখিল করেছেন। 

জানাগেছে,নওশের আলী,ওমর ফারুক সুমন,নাহিদ ইসলাম এবং জাহিদুল ইসলাম আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন। কিন্তু দলীয় মনোনয়ন না পাওয়ায় তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দেন।