২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:০২:২৭ পূর্বাহ্ন


পত্নীতলায় কারিতাসের আর্থিক সহায়তা প্রদান
শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ২৮-১১-২০২৩
পত্নীতলায় কারিতাসের আর্থিক সহায়তা প্রদান পত্নীতলায় কারিতাসের আর্থিক সহায়তা প্রদান


পত্নীতলায় বেসরকারি এনজিও সংস্থা কারিতাস বাংলাদেশ রাজশাহী অঞ্চলের আওতাধীন সিএমএলআরপি-২ প্রকল্পের সহযোগিতায় উপজেলার আকবরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে মঙ্গলবার আয়মূলক কার্যক্রমের অংশহিসেবে ১৩৮জন উপকারভোগীর মাঝে ৪ লাখ ৮৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।   

কারিতাস রাজশাহী অঞ্চল সিএমএলআরপি-২ প্রকল্প কর্মসূচি কর্মকর্তা একরামুল হকের সঞ্চালনায় ও কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি ডেভিড হেম্ব্রম এর সভাপতিত্বে উক্ত আর্থিক সহায়তা প্রদান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, আকবরপুর ইউপির চেয়ারম্যান ওবাইদুল ইসলাম চৌধুরী সহ উপকারভোগী ও সূধীজন প্রমুখ।

পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ আয়মূলক কার্যক্রমের অংশহিসেবে ১৩৮জন উপকারভোগীর মধ্যে ১২৫ জন গ্রাম্য জনগণকে আয়মূলক কার্যক্রম (ছাগল পালন, সমন্বিত সব্জি চাষ, ফল বাগান, হাঁস-মুরগি পালন, ভার্মিকম্পোস্ট উৎপাদন ইত্যাদি) এর জন্য সাড়ে ৩ হাজার টাকা করে মোট ৪ লাখ ৩৭ হাজার ৫শ টাকা এছাড়া আরো ১০ জনকে অনফার্ম কার্যক্রমের জন্য আড়াই হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা ও ৩ জন প্রতিবন্ধীকতাসম্পন্ন ভাই-বোনকে সাড়ে ৭ হাজার টাকা করে মোট ২২ হাজার ৫শ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।