২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:২৫:৫৩ অপরাহ্ন


সিংড়ার আয়েশ বছিরুল আলিম মাদ্রাসায় শান্তি সমাবেশ ও মিলাদ মাহফিল
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৫-১০-২০২৩
সিংড়ার আয়েশ বছিরুল আলিম মাদ্রাসায় শান্তি সমাবেশ ও মিলাদ মাহফিল সিংড়ার আয়েশ বছিরুল আলিম মাদ্রাসায় শান্তি সমাবেশ ও মিলাদ মাহফিল


নাটোরের সিংড়ার আয়েশ বছিরুল আলিম মাদ্রাসার  আয়োজনে শান্তি সমাবেশ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ অক্টোবর) সকাল ১০ টায় মাদ্রাসা হলরুমে  এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সম্প্রতি মাদ্রাসার  কমিটি নিয়ে অধ্যক্ষের সাথে গ্রামবাসীর  দ্বন্দ নিরসন হওয়ায় উভয় পক্ষের মধ্যে সম্প্রীতি বজার রাখার লক্ষ্যে এই শান্তি সমাবেশ ও মিলাদ মাহফিলের আযোজন করা হয়।

সমাবেশে প্রতিষ্ঠানের সাবেক সভাপতি মোঃ আলা উদ্দিন আকন্দের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা মোঃ শামসুল ইসলাম, অভিভাক সদস্য মোঃ আব্দুল রউফ ফকির, আয়ুব আলী, ফরিদুল ইসলাম, গ্রাম্য প্রধান মোঃ  জোবান আলী ফকির, সৌরভ সোহরাব, প্রভাষক মাহমুদুল হাসান, সহকারী শিক্ষক নজিবুর রহমান, শাহা আলম প্রমূখ।

সমাবেশে নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে বক্তারা বলেন, প্রতিষ্ঠানের কমিটি নিয়ে আমাদের মধ্যে যে ভুল ভ্রান্ত্রি গুলো ছিল তা আজ থেকে  উভয়ই পক্ষই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবো। প্রতিষ্ঠানের  উন্নয়নের  র্স্বাথে আমরা সবাই এক সাথে কাজ করে যাবো। ভবিষ্যতে যেন এ রকম অনাঙ্খিত ঘটনা না ঘটে। সে জন্য সবাই সম্প্রীতি বজার রেখে কাজ করে যাবো ইনশা আল্লাহ। আমরা আশা করবো নবগঠিত কমিটি  আগামীতে এই প্রতিষ্ঠানের দৃষ্টান্তমুলক  উন্নয়ন  করবে। 

আলোচনা শেষে দোযা ও মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা মোঃ শামসুল ইসলাম।