২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৫৬:১৮ অপরাহ্ন


বালতি ও হাড়ির মধ্যে লুকানো ছিলো ৩০ কেজি গাঁজা!
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২৩
বালতি ও হাড়ির মধ্যে লুকানো ছিলো ৩০ কেজি গাঁজা! বালতি ও হাড়ির মধ্যে লুকানো ছিলো ৩০ কেজি গাঁজা!


নাটোরের সিংড়ায় বালতি ও হাড়ির ভেতর লুকানো অবস্থায়  ৩০ কেজি গাঁজা-সহ এক নারী ও দুই পুরুষ মাদক কারবারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী।

রবিবার (৮অক্টোবর) দিনগত রাত ১১টায় সিংড়ায় থানাধীন বালুয়াবাসুয়া গ্রাম সংলগ্ন মহাসড়কের উপর আসিফ স্পেশাল নামের একটি যাত্রী বাহী বাসে তল্লাশী চালিয়ে বালতি ও হাড়ির ভেতর লুকানো অবস্থায়  ৩০ কেজি গাঁজা-সহ এক নারী ও দুই পুরুষ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার উত্তর কাশিপুর জোলাটারি গ্রামের মোঃ আব্দুল হাকিমের ছেলে মোঃ শফিকুল ইসলাম (৩৬), একই থানার অনন্তপুর বালাবাড়ী বাজার এলাকার মোঃ আবদুল মান্নানের ছেলে মোঃ নূর আলম ও একই গ্রামের জাহিদুলের স্ত্রী মোসাঃ হালিমা বেগম (৩৫)।

অভিযানটি পরিচালনা করেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদিতদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় রাজশাহীর উপ-পরিচালক মোহাঃ জিল্লুর রহমানের নেতৃত্বে এসআই মোঃ শহিদুল ইসলাম আকন্দ এসআই মোঃ শাজাহান আলী ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তকার্য পরিচালনা করবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলে জানা গেছে।