২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৫৫:৩০ পূর্বাহ্ন


হৃতিকের গোপন প্রেমের খবর ফাঁস !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২২
হৃতিকের গোপন প্রেমের খবর ফাঁস ! হৃতিকের গোপন প্রেমের খবর ফাঁস !


বলিউডে সবচেয়ে আলোচিত তারকা জুটি হৃতিক রোশন ও সাবা আজাদ। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ার পর থেকে তাঁদের নিয়েই বি-টাউনে চলছে গুঞ্জন।

জানা গেছে, কয়েক মাস ধরেই সম্পর্কে জড়িয়েছেন হৃতিক ও সাবা। হৃতিকের পরিবারের সঙ্গেও সাবাকে সময় কাটাতে দেখা গেছে। আর এসবরে পরেই এবার প্রশ্ন উঠছে। হৃতিক ও সাবা কি এবার বিয়ের পিঁড়িতে বসছেন? হৃতিকেরই এক ঘনিষ্ঠ সূত্র এমন ইঙ্গিত দিয়েছেন।

তবে হৃতিক বা সাবা দুজনের কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি সংবাদমাধ্যমের সামনে। আবার অস্বীকারও করেননি। আর তাতেই স্পষ্ট হয়েছে সত্যিই দুজনে সম্পর্কে আছেন। সাবা যে কোনও পোস্ট করলেই, তার কমেন্ট সেকশনে হৃতিকের মন্তব্য দেখা যায়। এমনকি সাবার নিজের পরিবারের কথা মনে পড়লে, হৃতিকের পরিবার থেকেই চলে আসে খাবার। এসব থেকেই স্পষ্ট যে দুজনে সম্পর্কে আছেন। এবং তাঁদের সম্পর্ক নিয়ে তাদের পরিবারও বেশ আনন্দে আছেন।

এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, "হৃতিক ও সাবা পরস্পরের সঙ্গে খুব ভালো আছেন। সাবাকে হৃতিকের পরিবার সাদরে গ্রহণ করে নিয়েছে। হৃতিকের মতোই ওরাও সাবার গান পছন্দ করে। হৃতিক ও সাবা একসঙ্গেই আছেন। কিন্তু ওরা কোনও কিছু নিয়ে তাড়াহুড়ো করতে চায় না।

কিছুদিন আগে ফারহান আখতারের বিয়ে ছিল। সেখানে উপস্থিত ছিলেন হৃতিক। তাঁকে নাচতেও দেখা গেছে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে সাবার শরীর তেমন ভাল যাচ্ছে না ! শারীরিক অসুস্থতার জন্য বাড়িতেই রয়েছেন! স্বাভাবিকভাবেই মনটা খারাপ! তাই মন ভাল করার জন্য গান শুনতে শুরু করলেন সাবা! কী গান? শুনলে চমকে যাবেন! সত্যজিৎ রায়ের কিংবদন্তী 'গুপি গাইন বাঘা বাইন'-এর গান 'মহারাজ তোমারে সেলাম' শুনছেন বলিউডের সাবা! শুধু শুনলেনই না, 'মহারাজা তোমারে সেলাম' গেয়েও উঠলেন সাবা আজাদ।

রাজশাহীর সময় / জি আর