১৯ মে ২০২৪, রবিবার, ১২:১৪:৩৯ পূর্বাহ্ন


সিংড়ায় নৌকা বাইচ উৎসবের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২৩
সিংড়ায় নৌকা বাইচ উৎসবের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত সিংড়ায় নৌকা বাইচ উৎসবের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত


আগামী ১৫ সেপ্টম্বর রোজ শুক্রবার সকাল ৯ টায় নাটোরের সিংড়ায় চলনবিল নৌকা বাইচ উৎসবকে সামনে রেখে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১১ সেপ্টেম্বর)  বিকাল ৪ টায় সিংড়া পৌরসভা হলরুমে এ সভা অনুষ্ঠিহ হয়।

চলনবিল নৌকা বাইচ উৎসবের আহবায়ক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে এবং চলনবিল নৌকা বাইচ উৎসবের সদস্য সচীব ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক  রুহুল আমিনের সঞ্চালনায় আলোচনা সভায় গঠনমুলক বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শামীমা হক রোজী, প্যানেল মেয়র সঞ্জয় সাহা, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার,সাধারন সম্পাদক আনিছুর রহমান লিখন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল সহ উপজেলা ও পৌর আওয়ামীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আমাদের  নেতা প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ  পলকের উদ্যোগে আগামী ১৫ সেপ্টেম্বর যে নৌকা বাইচের আয়োজন করা হয়েছে  সে আয়োজনকে সফল করার লক্ষ্যে আমাদেরকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। গ্রাম বাংলার এই ঐতিহ্যবাহী নৌকা বাইচ যাতে দর্শকরা  উৎসব মুখর পরিবেশে উপভোগ করতে পারে সে বিষয়ে আমাদের সবার আন্তরিক হয়ে দায়িত্ব পালন করতে হবে।