১৯ মে ২০২৪, রবিবার, ০৪:১৯:২১ অপরাহ্ন


মধুখালীতে ট্রাকচাপায় কৃষিশ্রমিক নিহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২৩
মধুখালীতে ট্রাকচাপায় কৃষিশ্রমিক নিহত ফাইল ফটো


ফরিদপুরের মধুখালী উপজেলায় ট্রাকচাপায় ফজলু মুন্সি (৪৫) নামে এক কৃষিশ্রমিক নিহত হয়েছেন। বুধবার (৯ আগস্ট) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মাঝিবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

নিহত ফজলু মুন্সি মাগুরার মোহাম্মদপুর উপজেলার চাউলিয়া গ্রামের মৃত জালাল মুন্সীর ছেলে। গুরুতর আহত ইউছুফ বিশ্বাস (৭০), আশরাফ (৩৫), শোয়েব (৪৭) ও মজিবরকে (৫০) স্থানীয়রা উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে মজিবরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন উপজেলার মাঝিবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় কৃষি শ্রমিকের হাট বসে। অন্যের বাড়িতে কৃষি কাজ করার জন্য ওই হাটে আসেন ফজলু মুন্সি। এসময়ে হঠাৎ করেই ঝিনাইদহগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকেসহ জমায়েত হওয়া অন্যান্য কৃষি শ্রমিকদের চাপা দেয়। ঘটনাস্থলেই ফজলু মুন্সি মারা যান।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক পালিয়ে গেছেন। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।