০৬ মে ২০২৪, সোমবার, ০৬:২০:৫২ অপরাহ্ন


র‌্যাবের জালে কুখ্যাত মাদক কারবারি, ৪
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২৩
র‌্যাবের জালে কুখ্যাত মাদক কারবারি, ৪ ছবি- সংগৃহীন


রাজঘানীতে ৪জন কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-৩। বুধবার (২ আগষ্ট) গভির রাতে রাজঘানীর পল্টন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো, শহীদুল ইসলাম মিলন (৩৫) সে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানাধীন লতাবর এলাকার মৃত মৃত জমশের আলীর ছেলে ও মোঃ লিমন মিয়া (২২) সে একই থানার ইন্তাজ আলীর ছেলে , মিজানুর রহমান অরফে মিষ্টার (৩৭) সে রংপুর জেলার কোতয়ালী থানার মেডিক্যাল পূর্ব গেইট, ধাপ চিগলি এলাকার মৃত সবুরের ছেলে ও রবিউল হাসান (২৭) একই জেলার গংগা চওড়া থানাধীন বড় রুপাই নাজির হোসেনের ছেলে।

বুধবার সন্ধ্যায়  র‌্যাব-৩ এর পাঠানো এক প্রেস বিঙ্গপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

র‌্যাব জানায়, গত ২৫ জুলাই লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানাধীন লতাবর এলাকায় কতিপয় কুখ্যাত মাদক কারবারি তাদের মাদক কারবারে তথ্য ফাঁসের অভিযোগ এনে সুমন নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নৃশংসভাবে নির্যাতিত করে এবং নির্যাতনের এসব ভিডিও তাদের মুঠোফোনের মাধ্যমে ধারণপূর্বক সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

পরবর্তীতে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হওয়ায়, ঘটনাটি নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপকভাবে আলোচিত হলে দেশব্যপী চাঞ্চল্যের সৃষ্টি হয়। 

তৎক্ষণাৎ উক্ত দুর্ধর্ষ ও নির্মম নির্যাতনের সাথে জড়িত মাদক কারবারিদের গ্রেফতারে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

র‌্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৪জন কুখ্যাত মাদক কারবরি রাজঘানীর পল্টন এলাকায় একটি ফ্লাটে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।