১২ মে ২০২৪, রবিবার, ০৮:২৯:২০ পূর্বাহ্ন


অনুশীলনে ফিরলেন নেইমার
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২৩
অনুশীলনে ফিরলেন নেইমার ছবি: সংগৃহীত


নতুন মৌসুমকে সামনে রেখে পিএসজির অনুশীলনে ফিরেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। তবে পর্তুগীজ লেফট-ব্যাক নুনো মেনডেস ডান হ্যামস্ট্রিং ইনজুরির কারণে অনুপস্থিত রয়েছেন বলে ফরাসি ক্লাব সূত্র নিশ্চিত করেছে। 

গত মে মাসে ২১ বছর বয়সী মেনডেস উরুর ইনজুরিতে আক্রান্ত হন। পরবর্তীতে আবারো তার হ্যামস্ট্রিংয়ে সমস্যা দেখা দেয়। তবে সেটা অনুশীলনের সময় নয় বলে পিএসজি নিশ্চিত করেছে। আগামী কয়েক সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। এদিকে মার্চের শুরুতে ৩১ বছর বয়সী নেইমারের ডান গোঁড়ালিতে অস্ত্রোপচার হয়েছিল। ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর দলে ফিরলেন ব্রাজিলিয়ান এই তারকা। এ সম্পর্কে পিএসজি বলেছে, ‘গত সপ্তাহে ব্যক্তিগত অনুশীলন করার পর এ সপ্তাহে পূর্ণাঙ্গ অনুশীলনে নেইমারের ফেরার আশা করা হচ্ছে।’

শারীরিক ও মানসিক পরীক্ষার পর পশ্চিমাঞ্চলীয় শহর পোইসিতে পিএসজির অনুশীলন গ্রাউন্ডে সব খেলোয়াড়দের যোগ দেওয়ার কথা রয়েছে। অনূর্ধ্ব-১৯ ইউরো বিজয়ী ইতালিয়ান মিডফিল্ডার চার এনডুরকে বিশ্রাম দেওয়া হয়েছে। এদিকে পেশীর ইনজুরিতে থাকা ২০১৮ বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা প্রিনসেল কিম্পেম্বে মাঠের বাইরে রয়েছেন। আগস্টের শুরুতে তার মাঠে ফেরার আশা করা হচ্ছে।