০৩ মে ২০২৪, শুক্রবার, ০৩:২৮:১৯ অপরাহ্ন


সিরাজগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামী মুকুল গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১০-০৭-২০২৩
সিরাজগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামী মুকুল গ্রেফতার সিরাজগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামী মুকুল গ্রেফতার


সিরাজগঞ্জে ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী মোঃ মুকুল হোসেনকে (৩৫)  গ্রেফতার করেছে ব-১২ সিরাজগঞ্জ এবং সিপিসি-১, কুষ্টিয়া। 

সোমবার (১০ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানী এবং সিপিসি-১, কুষ্টিয়ার আভিযানিক দল কুষ্টিয়া জেলার সদর থানাধীন ত্রিমোহনী বারখাদা এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার  আসামী মোঃ মুকুল হোসেন, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার  এনায়েতপুর (গুচ্ছগ্রাম) গ্রামের  মৃত হাবিবর রহমানের ছেলে।

সোমবার র‌্যাব-১২, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

র‌্যাব জানায়, মোছাঃ শাপলা খাতুন (২৫)কে ২০০৮ সালে ইসলামী নিয়ম অনুসারে বিবাহ করে আসামী মোঃ মুকুল হোসেন । স্বামীর সাথে ঘর-সংসার করা কালে বনি বনা না হওয়ায় ২০২০ সালে আসামীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। আসামীর সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পরে আসামী  বিভিন্ন সময় ভিকটিমকে বিভিন্নভাবে ফুসলাইতে থাকে।  এক পর্যায়ে আসামী ভিকটিমকে পুনরায় বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে। আসামী পুনরায় ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করলে আশেপাশের স্থানীয় লোকজন ভিকটিম ও আসামীকে আটক করে। স্থানীয় লোকজন তাদের মধ্যে বিয়ের ব্যবস্থা করলে আসামী মোবাইল ফোনে কথা বলার ভঙ্গিতে গোপনে পলিয়ে যায়। পরবর্তীতে ধর্ষিতা বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।