১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:৫৯:০৯ পূর্বাহ্ন


নোয়াখালীতে চোরাই গরুসহ গ্রেফতার ৩
নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২৩
নোয়াখালীতে চোরাই গরুসহ গ্রেফতার ৩ ফাইল ফটো


নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে পিকআপ ভর্তি চোরাই গরুসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার (২৫ মে) ভোর ৬টার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের জোবায়ের বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরবর্তীতে বিকেলে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, হাতিয়া উপজেলার পূর্ব রহমতপুর গ্রামরে আজহার আহমদের ছেলে মো. হাসান (৩১), উত্তর আদর্শ গ্রামের আবুল কাশেমের ছেলে মোহাম্মদ রহিম রয়েল (২৫) ও পশ্চিম আদর্শ গ্রামের আবুল হাশেমের ছেলে মোহাম্মদ রবিন (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে হাতিয়ার চানন্দি ইউনিয়ন থেকে একটি গরু নিয়ে আসার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে জোবায়ের বাজার এলাকায় একটি পিকআপ গাড়ি আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে তারা চানন্দি ইউনিয়নের একটি বাড়ি থেকে গরু চুরি করে আসছে বলে স্বীকার করলে বিষয়টি থানায় অবগত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ির চালক সহ তিনজনকে আটক করে।

আরও পড়ুন: চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাই

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি বলেন,আটক আসামিদের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে।  ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। উদ্ধারকৃত গরু প্রকৃত মালিকের কাছে স্তান্তর করা হয়।