২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৫৩:৩০ পূর্বাহ্ন


তরুণী স্ত্রীকে ভাড়াটে খুনি দিয়ে মারল ৭১ বছরের স্বামী!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৫-২০২৩
তরুণী স্ত্রীকে ভাড়াটে খুনি দিয়ে মারল ৭১ বছরের স্বামী! ভাড়াটে খুনি দিয়ে তরুণী স্ত্রীকে হত্যা করলো স্বামী!


বয়সের ব্যবধান অনেকটাই ছিল এই দম্পতির। স্বামীর বয়স যেখানে ৭১ বছর স্ত্রী সেখানে মাত্র ৩৫। নিজের বয়সের দ্বিগুন সেই স্বামীই দুই সুপারি কিলার নিয়োগ করলেন স্ত্রীকে খুন করতে ! দুষ্কৃতীদের ছুরির আঘাতে মৃত্যু হল সেই হতভাগ্য স্ত্রীর। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে খোদ রাজধানীতে।

বুধবার দুপুর ২.৩০ নাগাদ এই ঘটনা ঘটে পশ্চিম দিল্লিতে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ আবিস্কার করেন ওই মহিলার মৃতদেহ। জানা গেছে, একাধিক ছুরি দিয়ে বারবার আঘাত করা হয়েছে ওই মহিলাকে।

নিজের বয়সের থেকে অনেক বেশি বয়েসের ওই ব্যক্তিকে নভেম্বর মাসেই বিয়ে করেন এই মহিলা। জানা গেছে, সত্তরোর্ধ্ব ওই ব্যক্তির অসুস্থ ছেলেকে দেখাশোনা করার জন্যই বিয়ে হয় ওই যুগলের। সেরিব্রাল পলসিতে আক্রান্ত অভিযুক্তের ছেলে। তবে, বিয়ের পরেই পালটে যায় চিত্র। স্বামীর ছেলেকে দেখাশোনা করার শর্ত মানছিলেন না তিনি বলে জেরায় জানান ওই বৃদ্ধ। সেই কারণেই এস কে গুপ্তা নামের ওই ব্যক্তি ঠিক করেন বিবাহবিচ্ছেদ করবেন।

তবে, সেখানেও দেখা দেয় বিপত্তি। বিবাহ বিচ্ছেদের জন্য খোরপোশ বাবদ ১ কোটি টাকা দাবি করে বসেন ওই মহিলা। তখনই রাগে নিজের স্ত্রীকে খুনের সিদ্ধান্ত নেন অভিযুক্ত।

ছেলে অসুস্থ হলে যিনি তাঁকে হাসপাতালে নিয়ে যেতেন সেই গাড়ির চালকের সঙ্গেই যোগাযোগ করেন তিনি। পরিকল্পনা হয় খুনের। বিপিন নামে ওই ব্যক্তিকে খুনের পর ১০ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। আগাম বাবদ ২ লক্ষ ৪০ হাজার টাকা দিয়েও দেওয়া হয় বিপিনকে।

পরিকল্পনা মাফিক আরও এক সহকারীকে সঙ্গে নিয়ে ওই মহিলার উপর চড়াও হয় বিপিন। এই ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। অপরাধীরা প্রত্যেকেই নিজেদের অপরাধ কবুল করেছে বলে জানা যায় পুলিশ সূত্রে।