০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৩৬:২৫ পূর্বাহ্ন


বিয়ের দাবিতে স্বামী ছেড়ে যুবকের বাড়িতে প্রেমিকার অবস্থান
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৩
বিয়ের দাবিতে স্বামী ছেড়ে যুবকের বাড়িতে প্রেমিকার অবস্থান ফাইল ফটো


বগুড়ার নন্দীগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান করার খবর পাওয়া গেছে।

রোববার (৯ এপ্রিল) নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের লুস্কুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, কয়েক বছর পূর্বে লুস্কুর গ্রামের আব্দুল কাদের ভুস্কুর গ্রামের তানিয়া খাতুনকে বিয়ে করে ঘর-সংসার শুরু করে। সংসার জীবনে তাদের কোনো সন্তান জন্ম হয়নি। এদিকে লুস্কুর গ্রামের আরিফুল ইসলামের সঙ্গে ভাব বিনিময় হয় তানিয়ার। আরিফুল ইসলাম তাকে বিয়ে করার কথা বলে সম্পর্ক স্থাপন এবং বিবাহের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে। যে কারণে তাদের সংসারে অশান্তি শুরু হয়। একপর্যায়ে তাদের স্বামী-স্ত্রীর সম্পর্ক বিচ্ছেদ হয়ে যায়। এরপর তানিয়া খাতুন ও তার পরিবারের পক্ষ হতে আরিফুল ইসলামকে বিয়ে করার অনুরোধ করলে সে বারবার কালক্ষেপণ করে। এ নিয়ে গ্রামে কয়েক দফা সালিশ বৈঠক হলেও কোনো সমাধান হয়নি।

এমতাবস্থায় রোববার দুপুরে তানিয়া খাতুন বিয়ের দাবিতে আরিফুল ইসলামের বাড়িতে গিয়ে অবস্থান নেয়। এ সময় আরিফুল ইসলাম বাড়িতে ছিল না। আরিফুল ইসলামের পরিবারের সদস্যরা তানিয়া খাতুন ও তার মাকে বেদম মারপিট করেছে বলে তারা জানিয়েছে।

এ বিষয়ে আরিফুল ইসলামের বাবা আইয়ুব আলীর সঙ্গে কথা বললে তিনি বলেন, ওই মেয়ের সঙ্গে আমার ছেলের বিয়ে দেওয়া কোনোভাবেই সম্ভব নয়। তবুও আমরা আপস করার চেষ্টা করছি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাকিমের সঙ্গে এ বিষয়ে কথা বললে তিনি বলেন, উভয়পক্ষ টাকার বিনিময়ে ঘটনাটি আপসের চেষ্টা করেছে কিন্তু আপস হয়নি।