১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:১৯:২৪ পূর্বাহ্ন


সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা সভাপতি মোঃ মাসুদ, সা.সম্পাদক টারজান
রাতুল সরকার, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২৩
সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা সভাপতি মোঃ মাসুদ, সা.সম্পাদক টারজান সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা সভাপতি মোঃ মাসুদ, সা.সম্পাদক টারজান


রাজশাহী জেলা সরক পরিবহন শ্রমিক লীগ এর সভাপতি মোঃ মাসুদ ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ টারজানকে নির্বাচিত করা হয়েছে। বাংলাদেশের সড়ক পরিবহন শ্রমিক লীগ সভাপতি ও সা.সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত ২৩ ফেব্রুয়ারি ৪১ সদস্যের বিশিষ্ট কমিটি ২৩ অনুমোদন প্রদান করা হয়। এরপর (১৩ মার্চ) দুপুরে প্রথমে বাংলাদেশ আওয়ামী লীগ কার্য়ালয় রাজশাহী বঙ্গবন্ধু মুরালে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ও পরবর্তীতে জাতীয় চার নেতার অন্যতম কামরুজ্জামান হেনার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি ও সাধারণত সম্পাদক। 

এ সময় নির্বাচিত সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা সভাপতি মোঃ মাসুদ, সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ টারজান, কার্যকারী সভাপতি মোঃ কুরবান আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ শিমুল, প্রচার সম্পাদক রনি, দপ্তর সম্পাদক মোঃ মাসুদুর রহমান, কমিটির নেতৃবৃন্দ ও জেলার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

শৃঙ্খলা ফেরানোর জন্য যা যা করণীয় সবই করতে হবে। কোন সদস্য যদি অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সভায় সংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।