১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:৫০:৩৫ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের
আরিফুল ইসলাম প্রিন্স:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২৩
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের


সিরাজগঞ্জের বেলকুচি ও রায়গঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন ব্যক্তি নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন ব্যক্তি। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে বেলকুচি উপজেলার বানিয়াগাতী এবং বৃহস্পতিবার (১৬ মার্চ) দিনগত রাত ৯টার দিকে রায়গঞ্জ উপজেলার ভুঁইয়াগাতী কামারপাড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, বেলকুচি উপজেলার বওড়া দক্ষিণপাড়া গ্রামের সোহান (১৯) এবং বেলকুচি উপজেলার বাসিন্দা জাহাঙ্গীর আলম (৩০)।

বেলকুচি থানার উপপরিদর্শক সালাউদ্দিন আল মামুন বলেন, ‘মোটরসাইকেল নিয়ে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি থেকে বওড়া গ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল সোহান, আকাশ ও সুজন নামে তিন যুবক। তারা বানিয়াগাঁতি কবরস্থান এলকায় পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি শালবাগানের ভিতর ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক সোহান নিহত হয়। এ সময় আকাশ ও সুজন নামে দুই মোটরসাইকেল আরোহী আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

অপর দিকে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির বলেন, ‘জাহাঙ্গীরসহ তিনজন একটি ব্যাটারি চালিত অটোভ্যানে করে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একতা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিলে জাহাঙ্গীর ঘটনাস্থলেই মারা যান। তবে ভ্যানগাড়ির অন্য যাত্রীরা অক্ষত রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটিকে জব্দ করেছে।