৩০ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:১৭:৫৯ পূর্বাহ্ন


বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২৩
বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন


নাটোরের বাগাতিপাড়ায় সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ও বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস। 

এ উপলক্ষে শুক্রবার  (১৭ মার্চ) সকালে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষের ঢল নামে উপজেলা চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে । সেখানে পুষ্পমাল্য অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ তাদের সহযোগী অঙ্গ ও সহযোগী সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন সরকারি ও আধা সরকারি প্রতিষ্ঠান। পরে সেখানেই দোয়া শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়িদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। 

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলুফা সরকারের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সুরাইয়া মমতাজ, কৃষি কর্মকর্তা ড. ভবসিন্ধু রায়, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ  সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায় প্রমূখ। 

এছাড়াও উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান সহ অনেক জায়গাতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, র‌্যালি, মিলাদ মাহফিল, আলোচনা সভাসহ অন্যান্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।