১৯ মে ২০২৪, রবিবার, ০২:১৮:৫৯ অপরাহ্ন


‘সাবেক প্রেমিকার’ চুম্বনে জন্মদিন উদযাপন নেইমারের!
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০২-২০২৩
‘সাবেক প্রেমিকার’ চুম্বনে জন্মদিন উদযাপন নেইমারের! নেইমারের জন্মদিনে তার সাবেক প্রেমিকা। ছবি: টুইটার


ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র ৩১ বছরে পা দিয়েছেন। রোববার জন্মদিন উদযাপন করেছেন ইনজুরিতে থাকা পিএসজি তারকা। সেখানে উপস্থিত ছিল তার ছেলে, বন্ধু-বান্ধবীরা। উপস্থিত ছিলেন ‘সাবেক প্রেমিকা’ ব্রুনো বিয়ানকার্ডিও। 

সংবাদ মাধ্যম দাবি করেছে, নেইমার তার জন্মদিনে ব্রুনোর সঙ্গে ভালো সময় কাটিয়েছেন। মার্কা জানিয়েছে, একে অপরকে আলিঙ্গন করেছেন, উষ্ণ চুম্বনও এঁকেছেন একে অপরের ঠোঁটে। তাদের অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে। এরপর প্রশ্ন উঠেছে আবার কি একে অপরের প্রেমে মজেছেন এই জুটি?

ব্রুনো বিয়ানকার্ডি ব্রাজিলিয়ান মডেল। তার সঙ্গে নেইমারের ২০২০ সাল থেকে প্রেম ছিল বলে জানা যায়। তবে গত বছরের আগস্টে তাদের ‘ব্রেক আপ’ হয়ে যাওয়ার খবরও দেওয়া হয়। এরপর নতুন করে প্রেমে পড়ার খবর কেউ আনুষ্ঠানিকভাবে দেননি। 

তবে বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখা গেছে। যেমন গত জানুয়ারিতে নেইমারের ছেলের জন্মদিনে উপস্থিত ছিলেন ব্রুনো। সেখানে নেইমারের সাবেক প্রেমিকা ও তার সন্তানের মাও উপস্থিত ছিলেন। ওই ঘটনায় তাদের নতুন করে প্রেমের গুঞ্জন উঠলে তা দু’জনই এড়িয়ে যান।

এবার আবার ঘনিষ্ঠ মুহূর্তে দু’জন। শুধু নেইমারের সঙ্গে আলিঙ্গন, চুম্বন নয় ব্রুনো এক ইনস্টাগ্রাম পোস্টে জানিয়ে দিয়েছেন, এখনও তিনি নেইমারকে ভালোবাসেন, ‘শুভ জন্মদিন প্রিয়। স্মৃতি হিসেবে এই ছবি (আলিঙ্গনের) আজ শেয়ার দিয়ে রাখলাম। তোমার নতুন বছর নিশ্চয় সুন্দর হবে। অনেক গোল পাবে, সুস্থ থাকবে। ঈশ্বর নিশ্চয় আমাদের সম্পর্ক রক্ষা করবেন। তোমাকে ভালোবাসি, তুমি আমাকে তোমার ভাবতে পারো।’